Logo
Logo
×

খেলা

সাবেক অধিনায়ক মামুনুলের বাড়িতে হামলার অভিযোগ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পিএম

সাবেক অধিনায়ক মামুনুলের বাড়িতে হামলার অভিযোগ

জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম। ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম। তার চট্টগ্রামের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সাবেক জাতীয় ফুটবলার ও মামুনুলের বন্ধু জাহিদ হাসান এমিলি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটেছে জানিয়ে সামাজিক মাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে এমিলি লিখেছেন, আমার বন্ধু মামুনুল ইসলাম মামুন, বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। তার বাসায় কিছুক্ষণ আগে সন্ত্রাসী হামলা হয়েছে। এর তীব্র নিন্দা জানাই।

পরে মামুনুল ইসলাম নিজে একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বেশ কয়েকজনের একটা সন্ত্রাসী গ্রুপ আমার বাসায় হামলা করে। এর আগে তারা জায়গা দখল করতে গেলে আমি বাধা দেই। সেজন্যই তারা অতর্কিতভাবে আমার বাসায় হামলা চালায়।

যেভাবে ৯০০ গোলের চূড়ায় রোনালদো

হামলাকারীদের পরিচয় জানিয়ে মামুনুল বলেন, ‘কামাল, মুক্তি, ওয়াদুত এবং ফয়সাল। দুজন আওয়ামী লীগের নেতা, দুজন বিএনপির। তারা মাদক কারবারেও জড়িত।’

প্রসঙ্গত, গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার নড়াইলের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। রাজনৈতিক কারণে সে হামলা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে মামুনুল কখনোই প্রত্যক্ষভাবে রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তাই হামলাকারীদের আসল মোটিভ সম্পর্কে এখনো নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম