Logo
Logo
×

খেলা

শাহিনের সঙ্গে ‘বিরোধ’, যা বললেন শান মাসুদ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পিএম

শাহিনের সঙ্গে ‘বিরোধ’, যা বললেন শান মাসুদ

ছবি সংগৃহীত

পাকিস্তান দলের অধিনায়কত্ব আর বিতর্ক যেনো সমার্থক। এতো দিন বাবর আজম এবং শাহিন শাহ আফ্রিদির দুরত্ব এবং বিরোধ নিয়ে আলোচনা হতো। এখন সেখানে জায়গা করে নিলো বর্তমান টেস্ট অধিনায়ক শান মাসুদ ও তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট চলাকালে একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে, যেখানে দেখা যায় শাহিনের কাঁধে হাত রেখেছিলেন মাসুদ। কিন্তু শাহিন সেটা সরিয়ে নেয়। এতে গুঞ্জন উঠে, দুই সতীর্থের সম্পর্কে ফাটল ধরেছে। সন্দেহ আরো বাড়তে থাকে, দ্বিতীয় টেস্টে শাহিনকে একাদশে না দেখে।

বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হওয়ার পর তিক্ত অভিজ্ঞতার নিয়ে সংবাদ সম্মেলনে আসেন শান মাসুদ। সেখানে উঠে আসে শাহিনকে ঘিরে বিরোধের গুঞ্জনের খবর।

সংবাদ সম্মেলনে শান মাসুদ বলেন, ‘আমি দেখলাম যে একটা ঘটনা চারদিকে ছড়িয়েছে। যেখানে আমি শাহিনের কাঁধে হাত রেখেছিলাম এবং সেটা সে সরিয়ে নিয়েছে। সে কিন্তু আমার ওপর রাগ হয়নি। কারণ নাহিদ রানার বলে সে (শাহিন) আঘাত পেয়েছে। আমি ঠিক সেখানেই হাতটা রেখেছিলাম।’

এখানেই শেষ নয়, আরো গুজব রটে কোচ জেসন গিলেস্পির সঙ্গে মনোমালিন্য হয়েছে মাসুদের। সেটারও জবাব দিয়েছেন তিনি।  

‘পরবর্তী ঘটনা হচ্ছে আমি নাকি জ্যাসন গিলেস্পির ওপর রাগ করেছি। তবে ঘটনা সেটা ছিল না। লিটন ছক্কা মারার পর বলটা হারিয়ে গিয়েছিল। বলটা প্রায় ৮ ওভার পুরোনো হয়ে গিয়েছিল। আম্পায়ার বল রিপ্লেস করে দেওয়ার পর আমরা দেখলাম যে ১৮-১৯ ওভার পুরোনো। তাই বল পরিবর্তনের কথা বলেছিলাম। আমি যুক্তি দেখিয়েছিলাম যে নতুন বল দরকার। তারপর আমি পদত্যাগের গুঞ্জন, শাহিনের সঙ্গে ঝগড়া এসব বিষয় সামনে চলে আছে। তাই ম্যাচ চলার সময় সামাজিকমাধ্যম কম দেখি।’ 

টেস্টে এরইমধ্যে দুই সিরিজে দায়িত্ব পালন করেছেন শান মাসুদ। তার অধীনে ৫ ম্যাচের টেস্টে সবকয়টিতেই হেরেছে পাকিস্তান। অধিনায়কত্ব নিয়ে এরইমধ্যে মাসুদকে নিয়ে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম