Logo
Logo
×

খেলা

ভারতীয় বিমানে ভাঙা সিট পেয়ে ক্ষুব্ধ জন্টি রোডস

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পিএম

ভারতীয় বিমানে ভাঙা সিট পেয়ে ক্ষুব্ধ জন্টি রোডস

ভারতীয় বিমান সংস্থার সেবা নিয়ে প্রশ্ন তুলেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার জন্টি রোডস। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেড় ঘণ্টা অপেক্ষা করেও ভারতীয় বিমানের ভাঙা সিটে বসে ভ্রমণ করতে হচ্ছে। 

মুম্বাই থেকে দিল্লির উদ্দেশ্যে যাত্রা করছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই তারকা ক্রিকেটার। টুইটারে এক পোস্টে জন্টি রোডস বলেছেন, বিমান ভ্রমণের সময় আমার দুর্ভাগ্য অব্যাহত রয়েছে। মুম্বাই থেকে দিল্লির ফ্লাইটটি ১.৫ ঘণ্টারও বেশি দেরি করেছিল কিন্তু এখন আমি প্লেনে উঠার সঙ্গে সঙ্গে একটি ছাড়পত্রের ফর্মে স্বাক্ষর করছি, এই বলে যে আমি স্বীকার করছি যে আমার সিট ভেঙে গিয়েছে। আমি পরবর্তী ৩৬ ঘণ্টার জন্য অপেক্ষা করছি না কারণ আমাকে দিল্লি থেকে মুম্বাই ফিরতে হবে এবং তারপর কেপ টাউনের ফ্লাইট ধরতে হবে।

জন্টি রোডসের করা পোস্টে মানুষ নানা ধরনের মন্তব্য করেছেন। এক ব্যক্তি বলেছেন, বিজনেস ক্লাসেও আসন ভাঙার ঘটনা ঘটেছে!

জন্টি রোডস তার অভিজ্ঞতা শেয়ার করার পর, ভারতীয় বিমান সংস্থার পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে লিখেছে, স্যার, আমরা দুঃখিত যে আপনাকে একটি খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে। আমরা আপনার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনাটি তদন্ত করব।

জন্টি রোডস দক্ষিণ আফ্রিকার হয়ে ৫২টি টেস্ট এবং ২৪৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। রোডস টেস্ট ম্যাচে ৩৫.৬৬ গড়ে ২৫৩২ রান করেছেন, যার মধ্যে ৩টি সেঞ্চুরি এবং ১৭টি হাফ সেঞ্চুরি রয়েছে। আর ওয়ানডেতে ২টি সেঞ্চুরি আর ৩৩টি ফিফটির সাহাযে ৩৫.১১ গড়ে ৫৯৩৫ রান করেছেন। জন্টি রোডস বর্তমানে আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ হিসাবে কাজ করছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম