Logo
Logo
×

খেলা

চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতের অংশগ্রহণ নিশ্চিত করবে জয় শাহ, আশা রশিদের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ০১:০৮ পিএম

চ্যাম্পিয়নস ট্রফিতে ভারতের অংশগ্রহণ নিশ্চিত করবে জয় শাহ, আশা রশিদের

ছবি: সংগৃহীত

আসন্ন ফেব্রুয়ারিতে হতে যাওয়া চ্যাম্পিয়নস ট্রফির আয়োজন ঘিরে শেষ মুহূর্তের ব্যস্ততা পাকিস্তানের। তবে সেই আসর মাঠে গড়ানোর আগে পিসিবির চিন্তার কারণ ভারত। বিসিসিআইয়ের বেশ কিছু সূত্র বলছে চ্যাম্পিয়নস ট্রফিতে অংশ নিতে পাকিস্তানের মাটিতে পা রাখবে না ভারতীয় ক্রিকেট দল।

স্বাভাবিকভাবেই তাই চ্যাম্পিয়নস ট্রফির আয়োজন নিয়ে দুশ্চিন্তা করতে হচ্ছে পিসিবিকে। তবে পিসিবির সেই দুশ্চিন্তা দূর করে ভারতের অংশগ্রহণ নিশ্চিত করবে নতুন আইসিসি সভাপতি জয় শাহ, এমনটাই আশা করছেন দেশটির সাবেক অধিনায়ক রশিদ লতিফ।

শাহ বর্তমানে আইসিসির প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেও বিসিসিআইয়ের সচিব তিনি। এর আগে, গত ১৫ আগস্ট ভারতের অংশগ্রহণ নিয়ে তিনি জানিয়েছিলেন এ ব্যাপারে তখনও সিদ্ধান্ত হয়নি। তবে পাকিস্তান সফরের জন্য যে ভারত সরকারের অনুমোদন প্রয়োজন সেটা জানিয়েছিলেন তিনি।

ভারত সরকারের দিকে বল ঠেলে দেওয়া জয় শাহ আইসিসির প্রধান হওয়ায়; ভারতের অংশগ্রহণ নিয়ে এখন নতুন করে স্বপ্ন দেখছে পাকিস্তান। এ ব্যাপারে দেশটির সাবেক অধিনায়ক লতিফ বলেন, ‘পিসিবি কোনো কারণে শাহের নিয়োগের বিরোধিতা করেনি। আমার মনে হয় একটা বোঝাপড়া হয়েছে। অনুমোদন ইতিমধ্যে অর্ধেক মঞ্জুর করা হয়েছে। ভারত পাকিস্তানে আসছে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম