Logo
Logo
×

খেলা

‘যুক্তরাষ্ট্রের এই টুর্নামেন্টে সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৬:৫৩ পিএম

‘যুক্তরাষ্ট্রের এই টুর্নামেন্টে সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত’

আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের সিক্সটি স্ট্রাইক্স টুর্নামেন্টে খেলবেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এই টুর্নামেন্টটি আয়োজন করেছে যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের পোস্ট থেকেই জানা গেছে এমনটা।

ফোটো কার্ডে দেখা গেছে ৪ থেকে ১৪ অক্টোবর অনুষ্ঠেয় সেই সিরিজে খেলবেন সাকিব আল হাসান। আর তামিম ইকবালের ক্ষেত্রে দেখা গিয়েছে একটি ভিডিও বার্তা।

সেই ভিডিও বার্তায় তামিম বলেন, আমি তামিম ইকবাল। ডালাসে ৪ থেকে ১৪ অক্টোবর পর্যন্ত ন্যাশনাল ক্রিকেট লিগ ইউএসএতে আমি খেলব। আপনাদের সবার সঙ্গে দেখা হওয়ার জন্য মুখিয়ে আছি। বিশেষ করে প্রবাসি দর্শকদের জন্য। এটা টুর্নামেন্টের অংশ হতে পেরে আমি খুবই রোমাঞ্চিত। শীঘ্রই দেখা হচ্ছে।

জানা গেছে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে ইংলিশ কাউন্টিতে খেলতে যাবেন সাকিব। ইংলিশ কাউন্টির সারে ক্লাবের হয়ে একটি চার দিনের ম্যাচ খেলবেন তিনি। এজন্য বিসিবি থেকেও ছাড়পত্র দেয়া হয়েছে তাকে। ৫ থেকে ১৪ সেপ্টেম্বর ছাড়পত্র পেয়েছেন সাকিব।

৯ থেকে ১২ সেপ্টেম্বর সামারসেটের সঙ্গে সারের ম্যাচ। সেই ম্যাচ শেষ করেই ১৯ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া ভারত সিরিজের জন্য ভারতের বিমান ধরবেন সাকিব। 

২০০৯-১০ সালে প্রথম বাংলাদেশি হিসেবে ইংলিশ কাউন্টিতে খেলেন সাকিব। ওস্টারশায়ারের হয়ে ৮টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছিলেন সেবার। ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্ট খেলেন ২০১৩ সালে লেস্টারশায়ারে। লম্বা বিরতি দিয়ে আবার ইংলিশ কাউন্টিতে ফিরছেন বাঁহাতি অলরাউন্ডার ভারত সফরের প্রস্তুতি নিতে।

এদিকে ২০২৩ বিশ্বকাপের আগমুহূর্তে জাতীয় দল থেকে সরে যাওয়া তামিম ইকবাল এরপর আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম