Logo
Logo
×

খেলা

‘সাকিবকে নিয়ে বলছেন, আমিনুলের সময় কেন চুপ ছিলেন’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৪:৩৭ পিএম

‘সাকিবকে নিয়ে বলছেন, আমিনুলের সময় কেন চুপ ছিলেন’

সাকিব আল হাসান, আসিফ নজরুল ও আমিনুল হক। ছবি: সংগৃহীত

রাজধানীর আদাবর থানায় ক্রিকেটার সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলার ২৮ নম্বর আসামি করা হয়েছে তাকে। জাতীয় দলে খেলা সাকিবের সতীর্থদের কেউ কেউ এটিক মিথ্যা মামলা ও হয়রানিমূলক বলছেন।

বুধবার (২৮ আগস্ট) সাকিবের মামলার বিষয়ে প্রশ্ন করা হয়েছিল আইন উপদেষ্টা আসিফ নজরুলকে। তখন প্রশ্নকারী সাংবাদিককে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে উপদেষ্টা বলেন, সাকিবকে নিয়ে বলছেন? ফুটবলার আমিনুলের সময় চুপ ছিলেন কেন?

আসিফ নজরুল বলেন, সাকিবের যা অর্জন, তা ব্যক্তিগত। কিন্তু আমিনুল দেশের জন্য শিরোপা এনেছেন। অথচ তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছিল। দিনের পর দিন তার জামিন আবেদন নাকচ করা হয়েছিল।

টাইব্রেকারে ভারতকে উড়িয়ে সাফের ফাইনালে বাংলাদেশ

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকারের আমলে বিভিন্ন মামলায় দীর্ঘ মেয়াদে কারাগারে থাকতে হয়েছে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বিপ্লব। ২০০৩ সালে বাংলাদেশের একমাত্র সাফজয়ী দলের সদস্য ছিলেন তিনি।

এদিকে সাকিবের বিরুদ্ধে মামলার ব্যাপারে উপদেষ্টা আসিফ নজরুল বলেন, সাকিবকে তো গ্রেফতার করা হয়নি। তার নামে কেবল মামলা হয়েছে। দেশে এলে তাকে গ্রেফতার করা হবে না বলেও ইঙ্গিত দেন আইন উপদেষ্টা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম