Logo
Logo
×

খেলা

‘শুধু বৃষ্টিই বাংলাদেশকে বাঁচাতে পারে’ বলে তোপের মুখে পাকিস্তানের সাবেক ক্রিকেটার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০৫:৪৫ পিএম

‘শুধু বৃষ্টিই বাংলাদেশকে বাঁচাতে পারে’ বলে তোপের মুখে পাকিস্তানের সাবেক ক্রিকেটার

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সিরিজ শুরুর বেশ আগেই প্রেডিকশন দিয়েছিলেন দেশটির সাবেক ক্রিকেটার বাসিত আলী। নিজের ইউটিউব চ্যানেলে দম্ভের সঙ্গে বলেছিলেন, শুধু বৃষ্টিই বাংলাদেশকে বাঁচাতে পারে।

শান মাসুদের দলের সামনে বাংলাদেশ দাঁড়াতে পারবে না বলেই বিশ্বাস ছিল বাসিতের। ঘরোয়া কন্ডিশনের সুবিধা নিয়ে সহজেই দুই ম্যাচের সিরিজ জিতে নেবে পাকিস্তান, এমনটাই ছিল তার প্রেডিকশন।

নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করা এক ভিডিওতে বাসিত বলেছিলেন, ‘শুধু বৃষ্টিই বাংলাদেশকে বাঁচাতে পারে। নাহলে কোনো তুলনাই নেই। ঘরোয়া কন্ডিশন পাকিস্তানের জন্য বড় নিয়ামক হিসেবে কাজ করবে। আর পাকিস্তান তো টেস্টে বাংলাদেশের মাটিতেও তাদের হারিয়েছে।’

পেস স্বর্গে স্পিন দাপট, পাকিস্তানের মাটিতে বাংলাদেশের ঐতিহাসিক জয়

তবে রাওয়ালপিণ্ডিতে পাশার দান উল্টে গেছে। ড্রয়ের দিকে এগোতে থাকা টেস্ট নাটকীয়ভাবে জিতে নিয়েছে বাংলাদেশ। প্রথমবার পাকিস্তানের বিপক্ষে টেস্ট জয়ের পর বাসিতের সে মন্তব্য সামনে এনেছেন নেটিজেনরা। সামাজিক মাধ্যমে তার ওই মন্তব্যের সমালোচনায় মুখর হয়েছেন তারা।

প্রসঙ্গত, রাওয়ালপিণ্ডি টেস্টে পাকিস্তানকে ১০ উইকেটে হারিয়ে দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ। আগামী ৩০ আগস্ট একই মাঠে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এই সিরিজটি আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম