Logo
Logo
×

খেলা

অভিনয়ে নাম লেখাবেন দ্রাবিড়!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ১০:৩৬ এএম

অভিনয়ে নাম লেখাবেন দ্রাবিড়!

ছবি: সংগৃহীত

কিংবদন্তিদের জীবনী নিয়ে সিনেমা হতে দেখা যায় প্রায়ই। এবার সিনেমা নির্মাণ হওয়ার কথা চলছে ভারতের ব্যাটিং স্তম্ভ ‘দ্য ওয়াল’খ্যাত রাহুল দ্রাবিড়ের। দ্রাবিড়ের আত্মজীবনীতে ফুটিয়ে তোলা হবে তার সব কিছু, যা নিয়ে বেশ আগ্রহও আছে ভক্তদের। আর সেই আগ্রহের কারণে দ্রাবিড় নিজেই করতে পারেন অভিনয়।

আত্মজীবনীতে কঠিন দ্রাবিড়ের বিপরীত চিত্র কৌতুকপ্রিয় দ্রাবিড়কেও দেখতে পাবেন তার ভক্তরা। জানতে পারবেন নানা তথ্য। নিজের আত্মজীবনী নিয়ে দ্রাবিড় নিজে কি ভাবছেন। তিনি নিজে কি নামভূমিকায় অভিনয় করবেন।

এমন প্রশ্নে ভারতের সাবেক বিশ্বকাপজয়ী কোচ বলেছেন, ‘টাকার অঙ্কটা যদি ভালো হয়, আমি এ ভূমিকায় অভিনয় করব।’ এটা বলার সময় দ্রাবিড়ের মুখে ছিল দুষ্টুমিসুলভ হাসি।

দ্রাবিড় অবশ্য ভারতে বেশ ব্যক্তিত্বসম্পন্ন ক্রিকেটার। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের পাঠ চুকিয়ে কোচিং ক্যারিয়ারেও বেশ সফল তিনি। তার অধীনেই ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল ও সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা উঁচিয়ে ধরেছে ভারত। যদিও এরপর তিনি ভারতের কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। তবে ভারতের কোচিংয়ের দায়িত্ব ছেড়ে দেওয়ার আগে দেশকে বিশ্বকাপ জিতিয়ে গেছেন তিনি।

যা নিয়ে দ্রাবিড় বলেন, ‘সত্যি বলতে কী— আমি ভিন্ন কিছু করতে চাইনি। ওয়ানডে বিশ্বকাপে আমাদের দারুণ একটা অভিযান কেটেছে। আগে আমরা যে শক্তি আর উৎসাহ নিয়ে এগিয়েছি, সেই একইভাবে এগিয়ে যাওয়ার লক্ষ্য ছিল দলের। এরপর আমরা ভাগ্যের সামান্য ছোঁয়া পাওয়ার আশায় ছিলাম।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম