Logo
Logo
×

খেলা

ইউটিউব চ্যানেল খুলে তাক লাগালেন রোনালদো

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ০৩:৫২ পিএম

ইউটিউব চ্যানেল খুলে তাক লাগালেন রোনালদো

ছবি সংগৃহীত

মাঠের দুর্দান্ত পারফরম্যান্সের মতো সামাজিক যোগাযোগমাধ্যমেও ব্যাপক তারকাখ্যাতি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। ফেসবুক, এক্স (সাবেক টুইটার) ও ইনস্টাগ্রামে রোনালদোকে অনুসরণ করেন কোটি কোটি ভক্ত।  

এবার অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবেও চ্যানেল খুললেন ৫ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার। তিনি নিজের ব্যক্তিগত এই ইউটিউব চ্যানেলের নাম দিয়েছেন ‘ইউআর ক্রিস্টিয়ানো’। 
এদিকে ইউটিউব চ্যানেল খুলতেই নেটিজেনরা হামলে পড়েছেন চ্যানেলটিতে সাইবস্ক্রাইব করতে। যেখানে মাত্র এক দিনেই অনুসারীর সংখ্যা ছাড়িয়েছে ১ কোটি ২৫ লাখ ছাড়িয়েছে। আর প্রথম এক ঘণ্টাতেই তার অনুসারীর সংখ্যা স্পর্শ করে ১ মিলিয়ন বা ১০ লাখ। 

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার দাবি, এর আগে এত অল্প সময়ে আর কোনো ইউটিউব চ্যানেলের অনুসারী সংখ্যা ১ মিলিয়ন স্পর্শ করেনি

বাংলাদেশ সময় গতকাল সন্ধ্যায় এক্সের (সাবেক টুইটার) এক পোস্টে ইউটিউব চ্যানেল খোলার ঘোষণা দেন রোনালদো। অবশ্য চ্যানেলটির বিবরণে জানা যাচ্ছে, এটা খোলা হয়েছে চলতি বছরের ৮ জুলাই। 
৩৯ বছর বয়সি এই ফুটবল তারকা লিখেন, ‘অপেক্ষার পালা শেষ। অবশেষে আমার ইউটিউব চ্যানেল চলে এল!’ 

সমর্থকদের চ্যানেলটিতে সাবস্ক্রাইব করতে বলার কথা রোনালদো লিখেছেন তার চেনা উদ্যাপন সিউ...এর মতো করে। তিনি আরো লিখেন, ‘SIUUUbscribe (সাবস্ক্রাইব করুন) এবং আমার এই নতুন যাত্রায় যোগ দিন।’

বর্তমানে এক্স প্ল্যাটফর্মে রোনালদোর ১১২.৫ মিলিয়ন, ফেসবুকে ১৭০  মিলিয়ন এবং ইনস্টাগ্রামে ৬৩৭ মিলিয়ন অনুসারী রয়েছে। আর নতুন ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার দুপুর পৌনে তিনটা পর্যন্ত

রোনালদোর অনুসারীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬.১ মিলিয়ন।  নতুন চ্যানেলে তিনি ভিডিও শেয়ার করেছেন ১৯টি।  প্রতিটি ভিডিওতেই হু হু করে দর্শকসংখ্যা বাড়ছে।

অন্যদিকে ২০০৬ সালে ইউটিউব চ্যানেল চালু করা আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির অনুসারী সংখ্যা মোটে ২.৩৪ মিলিয়ন। অবশ্য চ্যানেলটিতে মেসি সর্বপ্রথম ভিডিও শেয়ার করেছেন ২০১১ সালে। আর এখন পর্যন্ত ভিডিও শেয়ার করেছেন ২০৭।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম