Logo
Logo
×

খেলা

কাল পদত্যাগের সিদ্ধান্ত জানাবেন পাপন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৪, ০২:২৩ পিএম

কাল পদত্যাগের সিদ্ধান্ত জানাবেন পাপন

ছবি: সংগৃহীত

গত কদিনই ধরেই শোনা যাচ্ছে পদত্যাগ করবেন বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপন। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই বলেনি বিসিবি বা পাপন। তবে এ ব্যাপারে আগামীকাল বুধবারের বোর্ড মিটিংয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেন পাপন। জমা দিতে পারেন পদত্যাগপত্র।

মূলত, দেশের ক্রিকেটের সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে হঠাৎই করেই ডাকা হয়েছে এই বোর্ড মিটিং। যা অনুষ্ঠিত হবে জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি)। যেখানে অনলাইনে যোগ দেওয়ার কথা রয়েছেন বর্তমান বোর্ডপ্রধান পাপনের।

এ ব্যাপারে, বিসিবির এক পরিচালক জানিয়েছেন, আগামীকাল বেলা ১১টায় জরুরি বোর্ড সভা ডাকা হয়েছে। সব পরিচালককেই উপস্থিত থাকতে বলা হয়েছে। এ ব্যাপারে মেইলও পেয়েছি ইতোমধ্যে।

এর আগে, গত ৫ আগস্ট সরকার পতনের পর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব হারিয়েছেন নাজমুল হাসান পাপন। তার জায়গায় অন্তর্বর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সোমবার বিসিবি কার্যালয় ঘুরেও দেখে গেছেন তিনি। শোনা যাচ্ছে বিসিবিতে বেশ কিছু জায়গায় পরিবর্তন আসতে যাচ্ছে।

যেই পরিবর্তন শুরু হয়েছে এরইমধ্যে। সোমবার পদত্যাগ করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। এনএসসির মনোনীত কাউন্সিলর ছিলেন তিনি। আরেক কাউন্সিলর আহমেদ সাজ্জাদুল আলম ববিকেও পদত্যাগ করতে বলা হয়েছিল। তবে তিনি, নিজে পদত্যাগ না করে তার ব্যাপারে এনএসসিকেই সিদ্ধান্ত জানাতে বলেছেন।

কাজেই সব মিলিয়ে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় ও আগামী নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক বাংলাদেশ হওয়ায় আগামীকালের বোর্ড মিটিংটি বেশ গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে। যেখানে আসতে পারে বেশ কিছু সিদ্ধান্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম