Logo
Logo
×

খেলা

পাকিস্তানের যে ব্যাটারকে আউট করলে স্বপ্নপূরণ হবে শরিফুলের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৭:৫৪ পিএম

পাকিস্তানের যে ব্যাটারকে আউট করলে স্বপ্নপূরণ হবে শরিফুলের

পাকিস্তানে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন শরিফুল। ছবি: পিসিবি

লাহোরে অনুশীলনে ঘাম ঝরাচ্ছে বাংলাদেশ দল। ২১ আগস্ট শুরু হতে যাওয়া প্রথম টেস্টকে সামনে রেখে পুরোদমে চলছে প্রস্তুতি। নির্ধারিত সময়ের আগে পাকিস্তানে যাওয়ায় কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেও বাড়তি সময় পাচ্ছেন ক্রিকেটাররা। আজ তৃতীয় দিনের অনুশীলন শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শরিফুল জানান তার স্বপ্নের কথা।

শরিফুল বলেন, ‘আমি বাবর ভাইয়ের (বাবর আজম) উইকেট নিতে চাই। এটি আমার একটি স্বপ্ন। তিনি অনেক বড় মাপের একজন ব্যাটার। তার উইকেট নেওয়াটা হবে স্বপ্নের মতো।’

আন্তর্জাতিক ক্রিকেটে দারুণ সময় কাটাচ্ছেন শরিফুল। একসময় বাংলাদেশের বোলিং বলতে একঝাঁক বাঁহাতি স্পিনারের ঘূর্ণি জাদুকেই বোঝানো হত। তবে শরিফুল-তাসকিনদের হাত ধরে এখন বাংলাদেশের পেস ব্যাটারিও প্রতিপক্ষের সমীহ আদায় করে নেয়।

বৃষ্টিতে ভেসে যেতে পারে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট!

পাকিস্তানের বিপক্ষেও বল হাতে আগুন ঝরাতে প্রস্তুত শরিফুল। তবে সেখানকার উষ্ণ আবহাওয়া পেসারদের জন্য কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। শরিফুলের ভাষায়, ‘এটা সত্যি, এখানে গরম একটু বেশি। তবে, আমরা মানিয়ে নিচ্ছি একটু একটু করে। সবাই পরিশ্রম করছে। ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছি আমরা।’

উল্লেখ্য, পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে আগামী ২১ আগস্ট শুরু হবে প্রথম টেস্ট। করাচিতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ৩০ আগস্ট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম