Logo
Logo
×

খেলা

পাকিস্তান সফরে সাইফউদ্দিনের বদলি তাসকিন?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০৩:৪৩ পিএম

পাকিস্তান সফরে সাইফউদ্দিনের বদলি তাসকিন?

ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট খেলতে আগামী ১৭ আগস্ট দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তার আগে পাকিস্তান সফর করবে বাংলাদেশ ‘এ’ দল। সফরে দুটি চারদিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। 

সেই সফরের দলে ছিলেন পেসবোলিং আলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে বিসিবির কাছ থেকে দুই মাসের ছুটি নেওয়ায় আপাতত পাকিস্তান সফরে যাওয়া হচ্ছে না তার। সেখানেই এবার শোনা যাচ্ছে তাসকিন আহমেদের নাম।

তাসকিন অবশ্য সম্প্রতি লাল বলের ক্রিকেটকে খানিকটা এড়িয়েই চলছেন। সবশেষ শ্রীলংকার বিপক্ষে টেস্টে না খেলার কথা জানান তিনি। সে সময় কারণ হিসেবে চোট থেকে নিজেকে দূরে রাখার কথা জানিয়ে ছিলেন তিনি। তবে এখন শোনা যাচ্ছে সাইফউদ্দিনের বিকল্প হিসেবে তাসকিনকে পাকিস্তানে পাঠানোর পরিকল্পনা করছে বিসিবি।

বাংলাদেশ ‘এ’ দলের প্রথম চারদিনের ম্যাচ মাঠে গড়ানোর কথা ছিল ১০ আগস্ট। তবে দেশের সার্বিক পরিস্থিতির কারণে সেটি সম্ভব হয়নি। পরিবর্তিত সূচি অনুযায়ী এখন ১০ আগস্ট পাকিস্তানে পৌঁছাবে দল। এরপর ১৩ আগস্ট শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। সিরিজের দ্বিতীয় চার দিনের ম্যাচ মাঠে গড়াবে ২০ আগস্ট। এরপর তিনটি ওয়ানডে মাঠে গড়াবে আগামী ২৬, ২৮ ও ৩০ আগস্ট। সিরিজের সবগুলো ম্যাচই হবে ইসলামাবাদে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম