Logo
Logo
×

খেলা

যে কারণে দুই মাসের ছুটি নিলেন সাইফউদ্দিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ১০:৫৩ এএম

যে কারণে দুই মাসের ছুটি নিলেন সাইফউদ্দিন

ছবি: সংগৃহীত

চোট জয় করে বিপিএলে পারফর্ম করে দেড় বছর পর জাতীয় দলে ফিরেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। স্বপ্ন দেখেছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার। জিম্বাবুয়ে সিরিজে ৪ ম্যাচে ৮ উইকেট নিয়ে নিজের সক্ষমতার জানানও দিয়েছিলেন এই পেস বোলিং অলরাউন্ডার। যদিও শেষ পর্যন্ত বিশ্বকাপ দলে সুযোগ মেলেনি তার। যা নিয়ে হতাশায় ভুগছিলেন। 

সেই হতাশা আরও বাড়ে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সুযোগ পাওয়ার পরও ভিসা জটিলতায় খেলতে যেতে না পরায়। যার জন্যই এবার আগামী দুই মাসের জন্য সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকতে বিসিবির কাছে ছুটি চেয়েছেন সাইফউদ্দিন।

এ বিষয়ে ক্রিকবাজকে বিসিবির এক নির্বাচক জানান, ‘এ-দল ঘোষণার পর সে আমাকে একটা ইমেইল পাঠিয়েছে জুলাইয়ের ৩০ তারিখ। যেখানে সবশেষ বিশ্বকাপ এবং গ্লোবাল টি-টোয়েন্টি মিস করায় সে নিজের মানসিক অবসাদের কথা প্রকাশ করেছেন সাইফউদ্দিন। তার অনুরোধ, পরের দুই মাস যেন তাকে কোনো প্রকার ক্রিকেটের জন্য বিবেচনা করা না হয়।’

এর আগে বিশ্বকাপ থেকে বাদ পড়া সাইফউদ্দিনকে বিসিবির টাইগার্স ক্যাম্পে রাখতে চেয়েছিল বিসিবি। যদিও পরে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছিলেন তিনি। শেষ দিকে চট্টগ্রামের ক্যাম্পে যোগ দিয়ে নিতে চেয়েছিলেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের প্রস্তুতি। যদিও শেষ পর্যন্ত দেশের সার্বিক পরিস্থিতির কারণে ভিসা পাননি তিনি। যার জন্য চরম হতাশা ঝেঁকে বসেছে সাইফউদ্দিনের মাঝে। সেই হতাশা ভুলতেই তাকে ২ মাসের ছুটি দিয়েছে বিসিবি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম