Logo
Logo
×

খেলা

সাকিব কবে দেশে ফিরছেন, জানাল বিসিবি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ০৪:৪০ পিএম

সাকিব কবে দেশে ফিরছেন, জানাল বিসিবি

সাকিব আল হাসান বর্তমানে কানাডার ফ্র্যাঞ্চাইজি লিগ গ্লোবাল টি-টোয়েন্টিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন।এর আগে খেলেছেন যুক্তরাষ্ট্রের ফ্যাঞ্চাইজি ক্রিকেট মেজর লিগে। এই দুটি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১২ আগস্ট পর্যন্ত ছুটি নিয়েছেন সাকিব।

সাকিবের দেশে ফেরা নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্সের সহকারী ম্যানেজার শাহরিয়ার নাফীস বলেন, দেখুন সাকিব আল হাসানের ১২ই আগস্ট পর্যন্ত এনওসি আছে। উনার ১৩ই আগস্ট দেশে আসার কথা, আমাদের কাছে রিপোর্ট করার কথা। আজকে ৭ই আগস্ট তার আরও দুই তিনটা খেলা রয়েছে। তার সাথে যোগাযোগ করব এবং তার প্ল্যানটা জানার চেষ্টা করব।

বুধবার মিরপুরে সংবাদমাধ্যমকে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, সাকিবের ১২ ই আগস্ট পর্যন্ত এনওসি রয়েছে। তারপরে তার বাংলাদেশ ক্রিকেট টিমের জয়েন করার কথা। সিলেকশন প্যানেল কিন্তু এখনো বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে দল ঘোষণা করেনি। বাংলাদেশের জন্য যখন উনারা দল ঘোষণা করবেন সে যদি টিমে থাকে তখন একরকম যখন টিমে না থাকবে তখন তো তার এনওসি লাগছে না।

নাফীস আরো বলেন, একটা প্রশ্ন হচ্ছে সাকিব আল হাসান অ্যাভেলেবল আছেন কিনা আরেকটা প্রশ্ন হচ্ছে উনি সিলেক্টেড হচ্ছেন কিনা। আমার মনে হয় সামগ্রিক পার্থক্যটা আমরা সবাই বুঝি। ওটার উপর ডিপেন্ড করে আমরা আমাদের এক্টিভিটিস আছে সেভাবে পরিচালনা করব।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম