Logo
Logo
×

খেলা

শুরু না হতেই গম্ভীরের শেষ দেখছেন তারই সাবেক সতীর্থ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৪, ০৯:৪৮ এএম

শুরু না হতেই গম্ভীরের শেষ দেখছেন তারই সাবেক সতীর্থ

ছবি: সংগৃহীত

সদ্যই ভারতের প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন গৌতম গম্ভীর। তার অধীনেই শ্রীলংকা সফর করছে ভারত। সিরিজটাও মন্দ কাটছে না তার। তবে এরই মধ্যে গম্ভীর অধ্যায়ের শেষ দেখে ফেলেছেন তারই সাবেক সতীর্থ যোগিন্দর শর্মা।

২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ ওভারে ভারতকে ফাইনাল জেতানো অন্যতম নায়ক যোগিন্দর শর্মা কথা বলেছেন গম্ভীরকে নিয়ে। বর্তমানে ক্রিকেট থেকে দূরে ভারতীয় পুলিশের সঙ্গে কাজ করা যোগিন্দর বলছেন, বেশিদিন কোচ হিসেবে টিকতে পারবেন না গম্ভীর।

একটি ইউটিউব চ্যানেলে গম্ভীরকে নিয়ে এমন মন্তব্যের পেছনে যুক্তি হিসেবে যোগিন্দর বলেন, ‘তার (গৌতম গম্ভীর) নিজস্বতা আছে, নিজের সিদ্ধান্ত নিজে নিতে পছন্দ করে। এমনও হতে পারে তার সিদ্ধান্ত ক্রিকেটারদের পছন্দ হবে না। আমি বিরাট কোহলির কথা বলছি না। অনেকবার দেখেছি, গম্ভীরের সিদ্ধান্তগুলো এমন, যা অন্যরা পছন্দ করে না।’

যোগিন্দর আরও বলেন, ‘গম্ভীর সরাসরি কথা বলা মানুষ। সে কারও কাছে যাওয়ার মানুষ নয়, কাউকে তোষামোদও করবে না। আমরা এ জন্য তাকে পছন্দ করি, কৃতিত্ব দিই। সে তার কাজটা নিবেদন ও সততা দিয়ে করে থাকে।’ আর গম্ভীর তার এসব গুণের কারণেই বিপদে পড়তে পারেন বলে মনে করেন যোগিন্দর। যে কারণে দীর্ঘ সময় স্থায়ী নাও হতে পারে তার কোচিং ক্যারিয়ার। এমনটাই মনে করেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম