Logo
Logo
×

খেলা

তবুও শামির প্রতি রাগ কমছে না হাসিনের, লিখলেন…

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১১:০৫ পিএম

তবুও শামির প্রতি রাগ কমছে না হাসিনের, লিখলেন…

দীর্ঘ ৬ বছর পর নিজের মেয়ে আয়রাকে কাছে পেয়েছেন ভারতীয় তারকা পেসার মোহাম্মদ শামি। যা নিয়ে বেশ আবেগপ্রবণ হতে দেখা যায় পশ্চিমবঙ্গের এই ক্রিকেটারকে। 

শামির ডিভোর্সের মামলা এখনও আদালতে ঝুলে আছে। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতে গড়িয়েছে মামলা বহুদিন আগেই।

সম্প্রতি ইস্টবেঙ্গল দিবসে ‘প্রাইড অফ বেঙ্গল’ স্বীকৃতি পেয়েছেন শামি। সেই সময় কলকাতা এসে মেয়ের সঙ্গে দেখা করেন ডানহাতি পেসার। এতে বাবার আকূলতা ছিল তার চোখেমুখে। একসঙ্গে একটি রেস্তোরাঁয় খাওয়া-দাওয়াও করেন তারা। এর কদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বেবোকে (শামির মেয়ের ডাক নাম) আদর-শুভেচ্ছাও জানিয়েছিলেন শামি।

এদিকে শামি তার মেয়ের সঙ্গে যতই দেখা-সাক্ষাৎ করুক, হাসিনের মনের রাগ যেন কমছেই না। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন এই মডেল। যেখানে বলা হচ্ছে, ‘একজন বিবাহিত পুরুষ নিজের চল্লিশ বছর বয়সে জীবনে গুছিয়ে নিয়েছেন। যদি আপনি দেখেন, তবুও তিনি একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রেখে যাচ্ছেন, বিশ্বাস করুন তিনি দুর্বল ব্যক্তিত্বের পুরুষ। তার জীবনে শক্তিশালী ব্যক্তিত্বের কোনো নারী আছেন। পুরুষটি ওই দৃঢ় ব্যক্তিত্বের নারীর সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। সে জন্য নিরাপত্তাহীনতায় ভুগছেন। আর এরকম পুরুষ যখন বুঝতে পারেন, তার স্ত্রী আরও ভালো কিছুর উপযুক্ত, তখন নিজেকে সেরা প্রমাণ করতে বাইরের মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়ান। তিনি তখন এমন নারীদের কাছে যান, যারা আর্থিকভাবে দুর্বল (পুরুষটির থেকে), সমাজে অতটা প্রতিষ্ঠিত নন। সেই সব নারী যখন সেই পুরুষের প্রশংসা করেন, তখনই তিনি মজা পান। খুশি হয়ে যান। কারণ তিনি এগুলো তার নিজের স্ত্রীর থেকে পান না।’

ভিডিওটি শেয়ার করে শামির-স্ত্রী হাসিন জাহান লিখলেন, ‘একদম সত্যি’।

হাসিন এর আগে শামির নামে একাধিক অভিযোগ এনেছেন। এর মধ্যে যেমন রয়েছে একাধিক পরকীয়া, তেমনি শারীরিক নির্যাতনের অভিযোগও। 

শামির আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এখনও আটকে আছে তাদের ডিভোর্সের মামলা। আইনত দুজনে এখনও স্বামী-স্ত্রী। এসব নিয়ে ক্রিকেটার নিজের মুখ বন্ধ রাখলেও, সোশ্যাল মিডিয়ায় শামিকে ‘ছোট করার’ কোনো সুযোগই ছাড়েন না হাসিন। যে কারণে নেটমাধ্যমে ট্রোলও হতে হয় তাকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম