Logo
Logo
×

খেলা

যুক্তরাষ্ট্রে ‘এল ক্লাসিকোয়’ হারল রিয়াল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১২:২০ পিএম

যুক্তরাষ্ট্রে ‘এল ক্লাসিকোয়’ হারল রিয়াল

ছবি: সংগৃহীত

ক্লাব ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। তুমুল উত্তেজনাপূর্ণ এই ম্যাচটিকে বলা হয় এল ক্লাসিকো। মৌসুম শুরুর আগেই এবার এই ম্যাচ আয়োজন করেছে যুক্তরাষ্ট্র। যেখানে সবশেষ মৌসুমে চ্যাম্পিয়নস লিগ শিরোপাজয়ী দল রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে বার্সেলোনা।

এ নিয়ে চতুর্থবারের মতো এল ক্লাসিকো আয়োজন করেছে যুক্তরাষ্ট্র। যেই চার ম্যাচের চারটিই জয় পেয়েছে বার্সা। সবশেষ ডালাসে বার্সার কাছে রিয়াল বিধ্বস্ত হয়েছিল ৩-০ গোলে। এবার ফের হারল দলটি। এদিন মাঠের খেলায় দাপট ছিল বার্সার। প্রথমার্ধে ৪২ মিনিটে পাউ ভিক্তর গোল করে দলকে এগিয়ে নেন।

এর পর দ্বিতীয়ার্ধে মাঠে নেমে জোড়া গোল আদায় করে রিয়ালকে ম্যাচ থেকে ছিটকে দেন ভিক্তর। ম্যাচের ৫৪ মিনিটে দারুণ গোল করে জয়ের পথে এগিয়ে নেন বার্সাকে। অবশ্য এরপর নড়েচড়ে বসে রিয়াল। গোল শোধ দিতে মরিয়া হয়ে চেষ্টা চলায় দলটি। 

অবশেষে তাদের সেই চেষ্টা আলোর মুখ দেখে ৮২ মিনিটে এসে। নিকো পাজের গোলে আশার আলো দেখে রিয়াল। তবে এরপর রিয়ালকে আর গোল করতে দেয়নি বার্সা। তাতে ২-১ গোলের স্বস্তির জয় নিয়ে মৌসুম শুরুর আগেই এল ক্লাসিকো জেতে বার্সা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম