Logo
Logo
×

খেলা

কানাডায় বিবর্ণ সাকিব, হারল দল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১০:৪৩ এএম

কানাডায় বিবর্ণ সাকিব, হারল দল

ছবি: সংগৃহীত

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিবের দুঃসময় চলছেই। ব্যাট হাতে রানের দেখা পাননি নিজের খেলা সবশেষ ম্যাচেও। এমন দিনে ব্রাম্পটন উলভসের বিপক্ষে ব্যর্থ হয়েছেন তার দল বাংলা টাইগার্স মিসিসাগার বাকি ব্যাটাররাও। মাত্র ৭৯ রানে গুটিয়ে যায় দলটি, যা ৫২ বল ও ৮ উইকেট হাতে রেখে টপকে যায় ব্রম্পটন।

এদিন ব্যাট হাতে তেমন ভূমিকা রাখতে পারেননি বাংলা টাইগার্সের অধিনায়ক সাকিব। আগের ম্যাচে ১ রানে সাজঘরে ফেরার পর এ ম্যাচে করেছেন ৪ রান। ৬ বলে ৪ রান করে লেগ বিফোরের ফাঁদে পড়ে মাঠ ছাড়তে হয় সাকিবকে। সাকিবের চেয়ে বরং ব্যাট হাতে আলো ছড়িয়েছেন শরিফুল ইসলাম। দলের হয়ে ৪ বল মোকাবিলা করে ১২ রান করে দিয়ে গেছেন তিনি। যা দলের দ্বিতীয় সর্বোচ্চ রান। এদিন মাত্র ১৩ ওভারে ৭৯ রান জমা করে অলআউট হয় বাংলা টাইগার্স।

জবাব দিতে নেমে ৩৩ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন ডেভিড ওয়ার্নার। শরিফুল ইসলাম বল হাতে ৩ ওভার হাত ঘুরিয়ে ২৫ রান খরচ করলেও কোনো উইকেটের দেখা পাননি। অন্যদিকে বোলিংয়েই আসেননি সাকিব।

এ হারে ৬ দলের টুর্নামেন্টে বাংলা টাইগার্সের অবস্থান ৪ নম্বরে। ৫ ম্যাচে ৩ জয়ে তাদের পয়েন্ট ৬। অন্যদিকে ৪ ম্যাচে ৩ জয়ে ৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে মন্ট্রিয়েল টাইগার্স।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম