Logo
Logo
×

খেলা

‘এমন অস্থিরতার মধ্যেই খেলে গেছে ইংল্যান্ড অস্ট্রেলিয়া’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৪:৪৯ পিএম

‘এমন অস্থিরতার মধ্যেই খেলে গেছে ইংল্যান্ড অস্ট্রেলিয়া’

ছবি: সংগৃহীত

অক্টোবরে বাংলাদেশে অনুষ্ঠিত হওয়ার কথা নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টুর্নামেন্ট মাঠে গড়াতে এখনো দুই মাস বাকি। বাংলাদেশের সাম্প্রতি পরিস্থিতিতে বিশ্বকাপ নিয়ে কিছুটা শঙ্কা তৈরি হয়েছিল।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সে সব শঙ্কা উড়িয়ে দিয়েছে। সময়মত টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশে মাঠে গড়াবে বলে নিশ্চিত করেছে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে বলেছেন, ‘আজ পর্যন্ত যতটুকু জানি, আমরা সূচি অনুযায়ী বিশ্বকাপ আয়োজন করব। সে বিষয়টি মাথায় রেখে আমরা কাজ করছি।’

এশিয়া কাপের ফাইনালে আম্পায়ার বাংলাদেশের জেসি

বিসিবির নারী উইংয়ের চেয়ারম্যান এবং আওয়ামী লীগের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলও বলেছেন, শঙ্কার কোনো কারণ নেই এবং টুর্নামেন্ট আয়োজন করার জন্য যথেষ্ট সময় আছে বলেও মনে করেন তিনি।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে নাদেল আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘আমরা আশা করছি, সামনের দিনগুলোতে সব ঠিক হয়ে যাবে। করোনা এবং রাজনৈতিক অস্থিরতার সময় অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মতো দল এখানে (বাংলাদেশ) এসে খেলে গেছে।’

উল্লেখ্য, আগামী ৩-২০ অক্টোবর অনুষ্ঠিত হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১০ দলের এই টুর্নামেন্টে মাঠে গড়াবে ২৩ ম্যাচ। টুর্নামেন্টের ম্যাচগুলো ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে হওয়ার কথা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম