Logo
Logo
×

খেলা

সুইজারল্যান্ডে সানিয়া মির্জার ‘২৪ ঘণ্টা’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৩:১৯ পিএম

সুইজারল্যান্ডে সানিয়া মির্জার ‘২৪ ঘণ্টা’

সুইজারল্যান্ডে টেনিস তারকা সানিয়া মির্জার ২৪ ঘণ্টা, নিয়ে লিখতে গিয়ে মনে পড়ে গেল মোহাম্মদ আব্দুল হাইয়ের লেখা ‘বিলাতের সাড়ে সাতশ দিন’র ভ্রমণ গল্প।

বাংলাদেশ স্বাধীন হওয়ার আগে লেখক বর্তমান ব্রিটেন তথা যুক্তরাজ্যে; সেই সময়ের বিলাতখ্যাত লন্ডন ভ্রমণ করেছিলেন। সেই ভ্রমণ গল্পে লেখক তার লন্ডনে ভালো লাগা, উচ্ছ্বসিত হওয়া এবং বিমানযাত্রার স্মৃতি তুলে ধরেন।

সানিয়া মির্জা টেনিস খেলে ভারতে কিংবদন্তি হয়ে আছেন। টেনিস খেলার কারণে তাকে দেশ-বিদেশ ভ্রমণ করতে হয়েছে। বিশ্বে জনপ্রিয় হয়ে সম্পদের পাহাড় গড়ে ঘুরেছেন অনেক দেশ-মহাদেশ। 

সম্প্রতি মধ্য ইউরোপের দেশ সুইজারল্যান্ডে ২৪ ঘণ্টার জন্য ভ্রমণ করেন ভারতীয় এই টেনিস সুন্দরী। তিনি সেই সফরের বিভিন্ন ছবি ব্যক্তিগত ইনস্টাগ্রামে আপলোড করে ভ্রমণের অভিজ্ঞতা, মনোরম দৃশ্য ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন।

‘পরিবারের মতের বিরুদ্ধে শোয়েবকে বিয়ে করে এখন আক্ষেপ হচ্ছে’

সুইজারল্যান্ডে তার সংক্ষিপ্ত ভ্রমণের কার্যকলাপের একগুচ্ছ ছবি শেয়ার করে ক্যাপশন লিখেছেন— ‘সুইজারল্যান্ডে ২৪ ঘণ্টা।’

প্রথম তিনটি ছবিতে টেনিস সুপারস্টারকে একটি কালো পোশাকে মুক্তার নেকলেস পরা অবস্থায় দেখানো হয়েছে। আরেকটি ছবিতে দেখা যায় তিনি এক কাপ পানীয় ধারণ করছেন। আরেকটি ছবিতে তার হোটেল রুমের ব্যালকনি থেকে চমৎকার নৈসর্গিক দৃশ্য দেখা যাচ্ছে।  

৩৭ বছর বয়সি এই টেনিস তারকার ফ্যান ফলোয়ার অনেক। তিনি দৈনন্দিন জীবনের কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন। তিনি সময় অসময়ে সোশ্যাল মিডিয়া পোস্ট করে ভক্ত অনুরাগীদের মন জয় করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম