Logo
Logo
×

খেলা

মেসিকে ছাড়া ইন্টার মায়ামির শুভসূচনা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ১১:৪০ এএম

মেসিকে ছাড়া ইন্টার মায়ামির শুভসূচনা

চোটের কারণে বিশ্রামে আছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। বিশ্বসেরা এই তারকাকে ছাড়াই লিগস কাপের চলতি আসরে শুভ সূচনা করল যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। 

গত মৌসুমে লিগস কাপ দিয়েই ইন্টার মায়ামির হয়ে যাত্রা শুরু হয়েছিল আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। প্যারিসের ক্লাব পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাবে যোগ দিয়ে ক্লাবটিকে প্রথম শিরোপাটি উপহার দেন আর্জেন্টিনার এই কিংবদন্তি ফুটবলার।

কিন্তু এবারের লিগে মায়ামির শুরুর ম্যাচে দর্শকসারিতে বসে খেলা দেখতে হলো মেসিকে। চোটের কারণে অনির্দিষ্টকালের জন্য ছিটকে গেছেন তিনি।

আজ সকালে পিউবলার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে মায়ামি। এই জয়ে মায়ামির হয়ে জয় সূচক গোল দুটি করেন মাতিয়াস রোহা ও লুইস সুয়ারেজ।

ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে পিউবলার বিপক্ষে সবদিক থেকেই এগিয়ে ছিল মায়ামি। বলদখল, আক্রমণ কিংবা গোলে প্রতিপক্ষকে সুবিধা করতে দেয়নি মার্তিনোর দল। পিউবলা কয়েকটি সুযোগ তৈরি করলেও সেগুলো গোল আদায়ের জন্য যথেষ্ট ছিল না।

লিগস কাপে মায়ামি পরের ম্যাচ খেলবে টাইগ্রেস ইউএএনএলের বিপক্ষে। ৪ আগস্ট ভোর ছয়টায় মেক্সিকান এই ক্লাবটির মুখোমুখি হবে লিগস কাপের বর্তমান চ্যাম্পিয়নরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম