Logo
Logo
×

খেলা

আমিনুলের কোচিং ওয়ার্কশপে দুই পাকিস্তানি ক্রিকেটার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ০৩:০১ পিএম

আমিনুলের কোচিং ওয়ার্কশপে দুই পাকিস্তানি ক্রিকেটার

ছবি: সংগৃহীত

বাংলাদেশের সাবেক অধিনায়ক ও প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম। তিনি কাজ করছেন আইসিসির পাথওয়ে প্রোগ্রামের প্রধান হিসেবে। তার অধীনেই এবার মালদ্বীপে আইসিসির লেভেল-২ কোচিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নেওয়ার কথা রয়েছে সদ্য পাকিস্তানের নির্বাচক প্যানেল থেকে বরখাস্ত হওয়া ওয়াহাব রিয়াজ ও দেশটির সাবেক ক্রিকেটার শহীদ আনোয়ারের। যা এক বিবৃতিতে নিশ্চিত করেছে পিসিবি।

ওয়াহাব রিয়াজ ও শহীদ আনোয়ারের কোচিং ওয়ার্কশপে যোগ দেওয়ার বিষয়টি নিয়ে পিসিবি জানিয়েছে, আগামী ২৯-৩০ জুলাই মালদ্বীপে দুই দিনের হাই-পারফরম্যান্স ওয়ার্কশপ করবে আইসিসি। কর্মশালায় অংশ নেবেন সাবেক টেস্ট ক্রিকেটার ওয়াহাব রিয়াজ এবং সাবেক আন্তর্জাতিক ক্রিকেটার শহীদ আনোয়ার। যিনি বতর্মানে জাতীয় ক্রিকেট একাডেমির  প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ কর্মশালার লক্ষ্য তৃণমূল পর্যায়ে প্রতিভা সনাক্তকরণ ও লালন-পালনের মাধ্যমে আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরি করা। সেই সঙ্গে কোচিংয়ের নতুন কৌশল সম্পর্কে অন্তর্দৃষ্টি বাড়িয়ে নেওয়া।

বাংলাদেশের সাবেক অধিনায়ক আমিনুল ইসলামের সঙ্গে লেভেল-২ কোচিং কোর্সটি পরিচালনা করবেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ইকবাল সিকান্দার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম