Logo
Logo
×

খেলা

দ্রাবিড়কে মোটা অঙ্কের প্রস্তাব কেকেআরের!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৬:১৭ পিএম

দ্রাবিড়কে মোটা অঙ্কের প্রস্তাব কেকেআরের!

রাহুল দ্রাবিড়। ছবি: সংগৃহীত

এ যেন ভারতের জাতীয় ক্রিকেট দল আর কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মধ্যে অদলবদল! কেকেআরের মেন্টর গৌতম গম্ভীরকে কোচ হিসেবে চায় ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই। 

সে লক্ষ্যে আলোচনা অনেক দূর গড়িয়েছে। এবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, গম্ভীর ভারতের কোচ হয়ে গেলে রাহুল দ্রাবিড়কে মেন্টর করার কথা ভাবছে কেকেআর।

একটি সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে, মেন্টরের দায়িত্ব গ্রহণের জন্য দ্রাবিড়কে বিরাট অঙ্কের প্রস্তাবও দিয়ে রেখেছে কেকেআর।

ভারতের জাতীয় দলের সঙ্গে গত বছরের ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল দ্রাবিড়ের। তবে বোর্ডের অনুরোধে চুক্তির মেয়াদ চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাড়াতে রাজি হন তিনি। চুক্তির মেয়াদ অবশেষে ফুরিয়েছে। ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতিয়েই কোচের পদ ছেড়েছেন দ্রাবিড়। 

টেস্ট দল কমানোর পরামর্শ রবি শাস্ত্রীর, বাংলাদেশের কী হবে?

আপাতত হাতে কাজ নেই দ্রাবিড়ের। আড়াই মাসের জন্য আইপিএলে কোনও দলের দায়িত্ব নিতেই পারেন তিনি। ভারতকে বিশ্বকাপ জেতানোর পর দ্রাবিড় নিজেও মজা করে বলেছিলেন যে, এখন তিনি বেকার।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, দ্রাবিড়কে কেকেআরের কোচিং প্যানেলে যুক্ত হতে ১২ কোটি রুপির প্রস্তাব দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১২ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আইপিএলে বেশ কয়েকটি দলের সঙ্গে কাজ করেছেন দ্রাবিড়। এর মধ্যে ২০১৪ এবং ২০১৫ সালে রাজস্থান রয়েলসের মেন্টর ছিলেন। 

পরে দিল্লি ক্যাপিটালসের হয়েও কাজ করেছেন। মাঝে জাতীয় ক্রিকেট একাডেমি এবং ভারতীয় দলের দায়িত্ব সামলে এখন আবার আইপিএলে ফেরার পথে ভারতীয় ক্রিকেটের এই মহাতারকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম