Logo
Logo
×

খেলা

পর্তুগালের হয়ে খেলা চালিয়ে যাওয়া নিয়ে যা বললেন রোনালদো

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৮:২৮ পিএম

পর্তুগালের হয়ে খেলা চালিয়ে যাওয়া নিয়ে যা বললেন রোনালদো

রেকর্ড গড়ে এবার ইউরোতে মাঠে নেমেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম ফুটবলার হিসেবে ষষ্ঠবারের মতো মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসরে খেলতে নামেন তিনি।

কিন্তু মনে রাখার মতো কিছুই করতে পারেননি রোনালদো। পুরো টুর্নামেন্টে ওপেন প্লে থেকে গোল করতে ব্যর্থ হয়েছেন। তার পারফরম্যান্সের প্রভাব দলের ওপরও পড়েছে। কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে পর্তুগাল।

টুর্নামেন্ট শেষের আগেই রোনালদো জানিয়ে দিয়েছিলেন, এটাই হতে যাচ্ছে তার শেষ ইউরো। অনেকেই ধারণা করেছিলেন, হয়ত এবারের ইউরো দিয়েই রোনালদো আন্তর্জাতিক ক্যারিয়ারেরও ইতি টানতে যাচ্ছেন।

স্পেনের তারকাকে গোসল করান মেসি, ছবি ভাইরাল

তবে ইউরো থেকে বিদায়ের পর রোনালদো ইঙ্গিত দিয়েছেন, এখনই আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলার কোনো পরিকল্পনা তার নেই। আরও কিছুদিন পর্তুগালের জার্সিতে খেলে যেতে চান।

সামাজিক যোগাযোগের মাধ্যমে রোনালদো লিখেছেন, ‘আপনারা আমাদের যে সমর্থন দিয়েছেন এবং আমরা যা অর্জন করেছি, তার জন্য আমি কৃতজ্ঞ। আমি নিশ্চিত আমাদের লিগ্যাসিকে মাঠে ও মাঠের বাইরে সম্মানের চোখে দেখা হবে। এভাবেই আমরা এগিয়ে যাব। একসঙ্গে।’

ইউরোতে পারফর্ম করতে না পারলেও ক্লাব পর্যায়ে এখনো দাপিয়ে বেড়াচ্ছেন ৩৯ বছর বয়সি রোনালদো। গত মৌসুমে সৌদি প্রো লিগ ক্লাব আল নাসরের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫০ গোল করেছিলেন এই কিংবদন্তি ফুটবলার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম