Logo
Logo
×

খেলা

মেসি কলকাতায় এলে ঢাকায় আসতে পারেন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৮:০৯ পিএম

মেসি কলকাতায় এলে ঢাকায় আসতে পারেন

আগামী বছর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কিংবদন্তি অধিনায়ক লিওনেল মেসি ভারতের কলকাতায় আসতে পারেন।

কলকাতার জনপ্রিয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত জানিয়েছেন, আগামী বছরের শুরুতে কলকাতায় আসবেন মেসি। সম্প্রতি মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে দেখা করেছেন শতদ্রু। এ সময় মেসির সঙ্গে ফোনালাপ হয় তার। দুজনই প্রাথমিক সম্মতি দিয়েছেন বলে জানিয়েছেন।

শতদ্রু বলেন, ‘আমি মেসির বাবার সঙ্গে দেখা করে এসেছি। এ সময় মেসির কল আসে। তার বাবা আমার সঙ্গে কথা বলিয়ে দেন। তাদের পক্ষ থেকে প্রাথমিক সম্মতি পেয়েছি। এখন দিনক্ষণ ঠিক হওয়ার পালা। তারা বেশ ইতিবাচক।’

বাংলাদেশে মেসির ভক্ত অগণিত। সেই মেসিকে কাছ থেকে ২০১১ সালে দেখার সৌভাগ্য হয়েছিল অনেকের। আবারও তৈরি হয়েছে মেসি বাংলাদেশে আসার সম্ভাবনা।

গতবছর আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এবং পরবর্তী ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোকে কলকাতায় এনেছিলেন শতদ্রু। দুইবার তারকারা কলকাতার পাশাপাশি বাংলাদেশেও এসেছেন। বাংলাদেশি কয়েকটি প্রতিষ্ঠান শতদ্রুর সঙ্গে যৌথ উদ্যোগে তাদের বাংলাদেশে নিয়ে আসেন। ধারণা করা হচ্ছে, মার্টিনেজ ও রোনালদিনহোর মতো মেসিও আসতে পারেন বাংলাদেশে।

শতদ্রু বলেন, ‘মেসিকে আমরা ২০২৫ সালে কলকাতায় নিয়ে আসব। তবে, আপনাদের কথা দিচ্ছি অ্যাঞ্জেল ডি মারিয়া এবছরই (২০২৪) আসবেন কলকাতায়। তার সঙ্গে আসতে পারেন আর্জেন্টিনার আরেক তারকা রদ্রিগো ডি পল।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম