Logo
Logo
×

খেলা

শ্রীলংকায় মোস্তাফিজের ‘অন্যরকম’ ফিফটি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ১০:০৩ পিএম

শ্রীলংকায় মোস্তাফিজের ‘অন্যরকম’ ফিফটি

মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম লিখেছিলেন, সকাল বেলার আমিররে তুই ফকির সন্ধ্যাবেলা। লংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) মোস্তাফিজুর রহমানের বর্তমান অবস্থার সঙ্গে নজরুলের ‘এ কূল ভাঙে ও কূল গড়ে’ কবিতার লাইনটি যেন খাপে খাপ মিলে যায়।

গতকাল শনিবার জাফনা কিংসের বিপক্ষে ডাম্বুলা সিক্সার্সের সেরা বোলার ছিলেন মোস্তাফিজ। ৪ ওভার বল করে ৩৯ রানে নিয়েছিলেন ২ উইকেট। 

কিন্তু আজ মুদ্রার উল্টোপিঠ দেখলেন মোস্তাফিজ। কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে ৪ ওভার বল করে খরচ করেছেন ৫৩ রান, শিকার করতে পারেননি কোনো উইকেট। যদিও তার শেষ ওভারে শর্ট থার্ডে দাঁড়ানো নুয়ান প্রদীপ সহজ ক্যাচ না ছাড়লে একটা উইকেট নামের পাশে বসত তার।

ডাম্বুলার সেরা বোলার মোস্তাফিজ

মোস্তাফিজের খরুচে বোলিংয়ের দিনে ডাম্বুলার বিপক্ষে গ্লেন ফিলিপস এবং অ্যাঞ্জেলো পেরেরার ঝোড়ো ব্যাটিংয়ে লড়াকু স্কোর পেয়েছে কলম্বো। ফিলিপসের ৫২ এবং পেরেরার ৪১ রানের ইনিংসে ভর করে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৫ রান করেছে তারা।

কলম্বোতে খেলছেন আরেক বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। আগের ম্যাচে নিয়ন্ত্রিত বোলিংয়ে নজর কেড়েছিলেন তিনি। আজ মোস্তাফিজের দল ডাম্বুলার বিপক্ষে বল হাতে কেমন করেন, সেটাই এখন দেখার অপেক্ষায় দেশের ক্রিকেট সমর্থকরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম