Logo
Logo
×

খেলা

বান্ধবীর প্রেমেই নাকি ‘জুতা’ সেলিব্রেশন জঙ্গুইয়ের!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৬:১১ পিএম

বান্ধবীর প্রেমেই নাকি ‘জুতা’ সেলিব্রেশন জঙ্গুইয়ের!

ছবি সংগৃহীত

উইকেট নিয়ে সেলিব্রেশন করে থাকে প্রতিটি বোলারই। বাইশ গজের লড়াইয়ে বোলারদের সেলিব্রেশনে চোখ থাকে সমর্থকদের। অনেকে সেলিব্রেশনে যোগ করে ভিন্ন মাত্রা।

তেমনি এক অদ্ভূত রকমের এক সেলিব্রেশন করে থাকেন জিম্বাবুয়ের পেস বোলিং অলরাউন্ডার লুক জঙ্গুইয়ে। উইকেট পেলেই জুতা কানে নিয়ে কথা বলার ভাব-ভঙ্গি প্রদর্শন করেন তিনি।

গতকাল ভারতের বিপক্ষে লো স্কোরিং ম্যাচে ১৩ রানের জয় পায় জিম্বাবুয়ে। ৪ ওভারে ২৮ রান খরচায় ধ্রুব জুরেলের উইকেট নেন জঙ্গুইয়ে। উইকেট পেয়েই জুতা কানে নিয়ে চিরাচরিত উল্লাসে মেতে উঠেন তিনি। ম্যাচ শেষে জিম্বাবুয়ের এই পেসার জানিয়েছেন, নিজের অদ্ভূতসেলিব্রেশনের কারণ। বলেছেন, উইকেট পেলে নিজের গার্লফ্রেন্ডকে ফোন করেন তিনি। জুতাকেই মোবাইল ফোন বানিয়ে ফেলেন ২৯ বছর বয়সি এই ক্রিকেটার।

দ্য স্ট্যান্ডার্ডকে জঙ্গুইয়ে বলেন, ‘আমি আমার বান্ধবী ব্রেন্ডা (জাসি) এর সাথে কল করার সময় উদযাপনের ধারণাটি মাথায় আসে। আমরা আসলে নিজেরা আলোচনা করছিলাম যে, উইকেট পেয়ে যে সেলিব্রেশন করব,পরের দিন আমার হোটেল রুমেও তাই করব। এরপর আমি জুতা সেলিব্রেশনটা শুরু করি।

‘আমি তাকে বলেছিলাম প্রতিবার উইকেট পেলেই আমি তোমাকে কল করব এবং আমি আশা করি আমার মিনিট টেক্সট এবং ডেটা শেষ হবে না’।

পাকিস্তানের শোয়েব আখতার থেকে শুরু করে এই সময়ের শেলডন কটরেল। ওয়ানিন্দু হাসারাঙ্গা কিংবা ইমরান তাহির।  ক্রিকেট দুনিয়ায় অনেকে আলোচনায় থাকে ভিন্নধর্মী সেলিব্রেশন নিয়ে। বাংলাদেশের হাসান মাহমুদ আবার খুব বেশি সেলিব্রেশন পছন্দ করেন না। তবে লুক জঙ্গুইয়ের এই বিশেষ সেলিব্রেশনে বেশ মজারই বলা যায়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম