Logo
Logo
×

খেলা

চলে গেলেন মাঠে হার্ট অ্যাটাক করা সালাহর সতীর্থ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ১০:০০ পিএম

চলে গেলেন মাঠে হার্ট অ্যাটাক করা সালাহর সতীর্থ

আহমেদ রেফাত ও মোহাম্মদ সালাহ। ছবি: সংগৃহীত

গত মার্চে খেলা চলাকালীন মাঠে অজ্ঞান হয়ে পড়েছিলেন মিশরের ফুটবলার আহমেদ রেফাত। হাসপাতালে নেওয়ার পর জানা যায়, তার হার্ট অ্যাটাক হয়েছে। সে ঘটনার পর আর সুস্থ হয়ে মাঠে ফেরা হয়নি তার।

আজ সকালে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন রেফাত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। রেফাতের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় দলে তার সতীর্থ মোহাম্মদ সালাহ।

সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধু রেফাতের একটি ছবি পোস্ট করেছেন সালাহ। ক্যাপশনে লিখেছেন, ‘আল্লাহ তার (রেফাত) পরিবার ও প্রিয়জনদের ধৈর্য ধরার তৌফিক দিন।’

দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়া

মিশরের জার্সিতে ৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রেফাত। ক্লাব পর্যায়ে খেলতেন স্থানীয় মডার্ন ফিউচারের হয়ে। গত ১১ মার্চ ফিউচার ও ইত্তিহাদের ম্যাচের শেষ দিকে হঠাৎ মাঠেই লুটিয়ে পড়েন তিনি। তাৎক্ষণিকভাবে ম্যাচ স্থগিত করে তাকে হাসপাতালে নেওয়া হয়।
 
সেখানে ৯ দিন কোমায় ছিলেন রেফাত। পরে কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরলেও মাঠে ফিরতে পারেননি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছিলেন, আর কখনো ফুটবলে ফেরা হবে না।
 
গোলডটকম সূত্রে জানা যায়, গত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন রেফাত। তখন হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম