Logo
Logo
×

খেলা

কলম্বোর রুদ্ধশ্বাস জয়ে উজ্জ্বল তাসকিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ০৮:২৫ পিএম

কলম্বোর রুদ্ধশ্বাস জয়ে উজ্জ্বল তাসকিন

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে এখন ফ্র্যাঞ্চাইজি লিগে ব্যস্ত হয়ে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল) অংশ নিচ্ছেন দেশের চার ক্রিকেটার। এর মধ্যে আজ মুখোমুখি হয়েছিল শরিফুল ইসলামের দল ক্যান্ডি ফ্যালকনস এবং তাসকিন আহমেদের কলম্বো স্ট্রাইকার্স।

ডাম্বুলায় দুই দলের শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ হাসি হেসেছে তাসকিনের দল কলম্বো। হাই স্কোরিং ম্যাচে দুই রানে ক্যান্ডিকে হারিয়েছে তারা।

টস হেরে আগে ব্যাট করা কলম্বো ৯ উইকেটে করে ১৯৯ রান। পাওয়ার প্লে’তেই অবশ্য আফগান ব্যাটসম্যান রহমানউল্লাহ গুরবাজকে তুলে নিয়ে ক্যান্ডিকে প্রথম সাফল্য এনে দিয়েছিলেন শরিফুল।

১৮তম ওভারে চামিকা করুনারত্নের উইকেটও ঝুলিতে পোরেন এই বাঁহাতি পেসার। কলম্বোর হয়ে ৯ নম্বরে ব্যাট করতে নেমে ১ ছক্কায় ৩ বলে ৭ রান করেন তাসকিন।

শ্রীলংকায় বোলিংয়ে উজ্জ্বল মোস্তাফিজ, অসাধারণ থ্রোয়ে রানআউট করালেন তাওহিদ

বল হাতে শরিফুলের চেয়ে নিয়ন্ত্রিত ছিলেন তাসকিন। শরিফুল ৪ ওভারে ৪৩ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন। তবে শরিফুলের দল ক্যান্ডির বিপক্ষে বোলিংয়ে এসে তাসকিন ৪ ওভার বল করে ৩০ রান খরচায় ১ উইকেট নেন। 

শরিফুলের মতো তাসকিনও নিজের দলকে প্রথম সাফল্য এনে দেন। নিজের দ্বিতীয় ওভারে উড়িয়ে দেন দীনেশ চান্দিমালের স্টাম্প।

উল্লেখ্য, শরিফুল এবং তাসকিন ছাড়াও লংকা প্রিমিয়ার লিগে খেলছেন মোস্তাফিজুর রহমান এবং তাওহিদ হৃদয়। তারা দুইজন খেলছেন ডাম্বুলা সিক্সার্সের হয়ে।

লংকা প্রিমিয়ার লিগে তিন ম্যাচে দুই জয় নিয়ে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তাসকিনের দল কলম্বো। অন্যদিকে শরিফুলের দল ক্যান্ডি এবং মোস্তাফিজ-তাওহিদের ডাম্বুলা অবস্থান করছে যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থানে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম