Logo
Logo
×

খেলা

স্পেনের তারকাকে গোসল করান মেসি, ছবি ভাইরাল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ০৬:৪৬ পিএম

স্পেনের তারকাকে গোসল করান মেসি, ছবি ভাইরাল

লামিন ইয়ামাল ও লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

স্প্যানিশ সেনসেশন লামিন ইয়ামালের বয়স মাত্র ১৬। এই বয়সেই ইউরোয় স্পেন দলের অন্যতম আস্থার জায়গা হয়ে উঠেছেন। ক্লাব পর্যায়ে বার্সেলোনার হয়েও আলো চড়াচ্ছেন। 

এর মধ্যেই বার্সেলোনা কিংবদন্তি লিওনেল মেসির সঙ্গে ইয়ামালের ছোটবেলার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

কী আছে সেই ছবিতে?

ছবিতে দেখা যায় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি বাথটাবে এক শিশুকে গোসল করাচ্ছেন, সঙ্গে শিশুর মা-ও রয়েছেন। শুরুতে অনেকে ছবিটির সত্যতা নিয়ে সংশয় প্রকাশ করলেও দ্রুতই জানা যায় ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইয়ামালের বাবা।

এই ছবি পোস্ট করে ইয়ামালের বাবা মুনির নাসরুই ক্যাপশনে লিখেছেন, ‘দুই কিংবদন্তির শুরু।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি পোস্ট করেন দলবদলের নির্ভরযোগ্য সূত্র ইতালিয়ান সাংবাদিক ফ্র্যাব্রিজিও রোমানো-ও। ছবির সত্যতা নিশ্চিত করে স্প্যানিশ গণমাধ্যম দিয়ারিও স্পোর্ত জানায়, ঘটনাটি হয় ২০০৭ সালের শেষ দিকে না হয় ২০০৮ সালের শুরুর দিকের। মেসির বয়স ২০ বছর আর ইয়ামাল তখন ৬ মাস বয়সি।

গ্রুপপর্বে হারানো সেই কানাডাকেই সেমিতে পেল আর্জেন্টিনা

সে সময় প্রতি বছর চ্যারিটি ক্যালেন্ডার প্রকাশ করতো বার্সেলোনা। সে ক্যালেন্ডারে বার্সেলোনার ফুটবলারদের বিভিন্ন ভালো কাজের ছবি তুলে ধরা হতো। তার অংশ হিসেবে ফ্রেমবন্দী হয়েছিলেন শিশু ইয়ামাল ও আর্জেন্টাইন কিংবদন্তি।

উল্লেখ্য, ক্যারিয়ারের দীর্ঘ সময় বার্সেলোনায় কাটিয়ে ২০২১ সালে ক্লাবকে বিদায় জানান লিওনেল মেসি। এর বছর দুয়েক পর স্প্যানিশ ক্লাবটির মূল দলে জায়গা হয় ইয়ামালের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম