Logo
Logo
×

খেলা

যে কারণে হার্দিকের কাছে ক্ষমা চাইলেন তরুণী

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৮:৩১ পিএম

যে কারণে হার্দিকের কাছে ক্ষমা চাইলেন তরুণী

হার্দিক পান্ডিয়ার কাছে ক্ষমা চাইলেন তরুণী। ছবি: সংগৃহীত

আইপিএল চলাকালে নিয়ম করে দুয়ো দেওয়া হতো তাকে। মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসেবে রোহিত শর্মার জায়গা নিয়ে আইপিএলের শুরু থেকেই মুম্বাই সমর্থকদের চক্ষুশূল হয়েছিলেন। হতশ্রী পারফরম্যান্সের কারণ সমর্থকরা আরও চড়াও হন। সঙ্গে ব্যক্তিগত জীবনের টানাপড়েন তো রয়েছেই। সবমিলিয়ে কোণঠাসা হয়ে পড়েছিলেন হার্দিক পান্ডিয়া।

তবে মাস দুয়েকের মধ্যেই সেই হতাশা ঝেড়ে ফেলতে সক্ষম হয়েছেন। যে ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুয়ো শুনতে হয়েছিল, সেখানেই গত বৃহস্পতিবার (৪ জুলাই) রাজার বেশে হাজির হয়েছিলেন হার্দিক। বিশ্বকাপ ফাইনালে তার দুর্দান্ত বোলিংয়েই যে ১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয় করে ভারত।

বৃহস্পতিবার বার্বাডোজ থেকে ফেরার পর দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে রোহিত শর্মারা বিকেলে মুম্বাই পৌঁছান। সেখানে হুডখোলা বাসে নারিম্যান পয়েন্ট থেকে শোভাযাত্রা করে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছায় টিম ইন্ডিয়া।

বিশ্বকাপজয়ী দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জনসমুদ্র

এই শোভাযাত্রায় ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা বলার সময়ে এক নারী ভক্ত হার্দিক পান্ডিয়ার কাছে দুঃখপ্রকাশ করে বলেছেন, ‘প্রথমে এবং সর্বাগ্রে, আমি হার্দিক পান্ডিয়াকে সরি বলতে চাই। কেন আমি তাকে ট্রল করেছিলাম, জানি না। আমি খুব দুঃখিত। আপনাকে অনেক ধন্যবাদ। শেষ ওভারটি দুর্দান্ত ছিল। আপনার কাছে ক্ষমা প্রার্থনা করতে চাই।’

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে শেষ ওভারে বল করতে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। ওভারের প্রথম বলে সূর্যকুমার যাদবের দুর্দান্ত ক্যাচের সৌজন্যে ডেভিড মিলারকে আউট করেন তিনি। পঞ্চম বলে আউট করেন কাগিসো রাবাদাকে। শেষ ওভারে স্রেফ ৭ রান দিয়ে ভারতকে জয়ের বন্দরে নিয়ে যান হার্দিক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম