Logo
Logo
×

খেলা

শঙ্কা দূরে ঠেলে আর্জেন্টিনার শুরুর একাদশে মেসি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৭:২৬ এএম

শঙ্কা দূরে ঠেলে আর্জেন্টিনার শুরুর একাদশে মেসি

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকায় কোয়ার্টার ফাইনালের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। ইকুয়েডরের বিপক্ষে এ ম্যাচে মেসি খেলবেন কিনা তা নিয়ে শঙ্কা ছিল। তবে সেই শঙ্কা দূর করে দলের প্রধান ফুটবলারকে এ ম্যাচে শুরুর একাদশেই রেখেছে কোচ লিওনেল স্কালোনি। তার সঙ্গে আক্রমণভাগে জুটি গড়বেন লাওতারো মার্তিনেজ। তিন ম্যাচে ৪ গোল করেছেন যিনি। সবশেষ ম্যাচেও পেয়েছেন জোড়া গোল।

এর আগে গ্রুপপবের্র দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে ম্যাচের ২৪ মিনিটে ডান পায়ের পেশিতে টান পড়েছিল মেসির। তখন থেকেই ছিল শঙ্কা। এরপর দ্বিতীয় ম্যাচেও মাঠে নামেননি মেসি। যার ফলে তাকে নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা।

ইকুয়েডরের বিপক্ষে এ ম্যাচে ৪-৪-২ ফরম্যাশনে পরিকল্পনা সাজিয়েছে আর্জেন্টিনা। রক্ষণভাগে যথারীতি থাকবেন ক্রিশ্চিয়ান রোমেরো এবং লিসান্দ্রো মার্টিনেজ। দুই ফুলব্যাক নাহুয়েল মলিনা ও নিকোলাস টালিয়াফিকো। গোলবারের নিচে যথারীতি এমিলিয়ানো মার্টিনেজ।

শুরুর একাদশে জায়গা হয়নি ডি মারিয়া ও জুলিয়ান আলভারেজের। ম্যাচে পরবর্তী সময়ে কারো বদলি হিসেবে তাদের নামানো হতে পারে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো দলই গোলের দেখা পায়নি।

আর্জেন্টিনা একাদশ

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস টালিয়াফিকো, রদ্রিগো ডি পল,অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এঞ্জো ফার্নান্দেজ, নিকোলাস গঞ্জালেস, লাওতারো মার্টিনেজ, লিওনেল মেসি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম