Logo
Logo
×

খেলা

মোদির সঙ্গে সাক্ষাতে আপ্লুত বিশ্বকাপজয়ী তারকারা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৪:৩৬ পিএম

মোদির সঙ্গে সাক্ষাতে আপ্লুত বিশ্বকাপজয়ী তারকারা

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। দেশে ফিরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন বিরাট কোহলি-রোহিত শর্মারা। মোদির সঙ্গে দেখা করে আবেগ আপ্লুত হয়ে যান ক্রিকেটাররা।

আজ দুপুরে লোককল্যাণ মার্গে নিজের বাসভবনে বিশ্বকাপজী দলের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই সময় ট্রফি জয়ের অভিজ্ঞতা শেয়ার করেন ভারতের বিশ্বকাপজয়ী দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়, অধিনায়ক রোহিত শর্মারা।

ক্রিকেটাররা নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের মুহূর্তের ছবি পোস্ট করে বুঝিয়ে দেন, তারা আবেগ আপ্লুত এবং সম্মানিত।

বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ভারতীয় ক্রিকেট দল ও সাপোর্টিং স্টাফরা বিশেষ জার্সি পরে প্রধানমন্ত্রীর বাসভবনে যান। সেই জার্সির গায়ে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের চিহ্নি হিসেবে দুটি তারা জ্বলজ্বল করছিল, জার্সির সামনে লেখা ছিল চ্যাম্পিয়ন্স।

ভারত-পাকিস্তান ফের কবে মুখোমুখি হচ্ছে, সূচি দেখে নিন

নরেন্দ্র মোদিকে বিশেষ জার্সি উপহার দেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহ। সেই জার্সির পিছনে লেখা নমো (NAMO), জার্সির নম্বর ১। বিসিসিআইয়ের পোস্টে লাইক করেছেন সাবেক বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী।

বিশ্বকাপজয়ী দলের সঙ্গে সাক্ষাতের ছবি নরেন্দ্র মোদির সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। মোদি লিখেছেন, চ্যাম্পিয়নদের সঙ্গে দারুণ সময় কাটালাম। 

বিরাট কোহলি ইনস্টাগ্রামে লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ, বিরাট সম্মানের। প্রধানমন্ত্রীর বাসভবনে আমাদের আমন্ত্রণের জন্য ধন্যবাদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে টুর্নামেন্টের সেরা জসপ্রীত বুমরাহ আপ্লুত প্রধানমন্ত্রীর উষ্ণ আতিথেয়তায়। তিনিও সম্মানিত বলে জানিয়েছেন। বুমরাহর সঙ্গে ছিলেন স্ত্রী সঞ্জনা গণেশন। তাদের পুত্র অঙ্গদকে কোলে নেন প্রধানমন্ত্রী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম