Logo
Logo
×

খেলা

পাকিস্তানের ভবিষ্যত নিয়ে যা বললেন আফ্রিদি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০৮:২৬ পিএম

পাকিস্তানের ভবিষ্যত নিয়ে যা বললেন আফ্রিদি

গত বছরের নভেম্বরে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালের আগেই বিদায় নেয় পাকিস্তান। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে সুপার এইটের আগেই বিদায় নেয় পাকিস্তান।

পরপর দুটি বিশ্বকাপে দলের বাজে পারফরম্যান্সের কারণে অধিনায়ক বাবর আজমের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

বাবর আজমের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন আফ্রিদি

পাকিস্তানের ভবিষ্যত নিয়ে দলটির তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি বলেন, শক্তিশালী দলগুলো বিশ্বকাপে প্রতিদ্বন্দ্বিতা করে এবং তারা একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে আসে। আমি মনে করি আমাদের কিছু জিনিস সংশোধন করতে হবে এবং আমরা যদি কঠোর পরিশ্রম করি, তাহলে ফলাফল আমাদের সাথে থাকবে।

গত ২৯ জুন ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে শ্বাসরুদ্ধকর ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোর গড়ে ৭ রানে জয় পায় ভারত। এই জয়ের মধ্য দিয়ে ১৭ বছর পর ফের টি-টোয়ন্টি বিশ্বকাপ জিতল বিরাট কোহলি-রোহিত শর্মারা।

ভারতের বিশ্বকাপ জয় প্রসঙ্গে শাহিন শাহ আফ্রিদি বলেন, আমি ফাইনাল ম্যাচটি দেখেছি এবং উপভোগ করেছি। উভয় দলই ভালো খেলেছে। যে দল চাপ সামলাতে পারে, সেদিন যেটি ভালোভাবে জিতবে। ভারত একটি ভালো ব্র্যান্ডের ক্রিকেট খেলেছে এবং শিরোপা জয়ের জন্য যোগ্য দল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম