Logo
Logo
×

খেলা

শ্রীলংকায় বোলিংয়ে উজ্জ্বল মোস্তাফিজ, অসাধারণ থ্রোয়ে রানআউট করালেন তাওহিদ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০৮:০৬ পিএম

শ্রীলংকায় বোলিংয়ে উজ্জ্বল মোস্তাফিজ, অসাধারণ থ্রোয়ে রানআউট করালেন তাওহিদ

শ্রীলংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) জাফনা কিংসের কাছে ৪ উইকেটে হারল মোস্তাফিজ-তাওহিদের দল ডাম্বুলা সিক্সার্স। টুর্নামেন্টে এটি তাদের টানা দ্বিতীয় হার।

ডাম্বুলার হয়ে প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হওয়া তাওহিদ হৃদয়কে দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ে নামতে হয়নি। তবে ফিল্ডিংয়ে দুর্দান্ত এক থ্রোয়ে রানআউট করে নজর কেড়েছেন তিনি।

অন্যদিকে প্রথম ম্যাচে খরুচে বোলিং করা মোস্তাফিজুর রহমান কিছুটা ছন্দে ফিরেছেন। ৩০ রানে ২ উইকেট নিয়েও অবশ্য জয় এনে দিতে পারেননি দলকে। ডাম্বুলার লংকান বোলাররা যে দুই হাতে রান বিলিয়েছেন।

জাফনা কিংসের বিপক্ষে বোলিংয়ে এসে নিজের প্রথম ওভারেই কুশল মেন্ডিসের উইকেট তুলে নেন মোস্তাফিজ। ১৭তম ওভারে জাফনার অধিনায়ক চারিথ আসালাঙ্কাকেও সাজঘরের পথ চেনান এই বাঁহাতি পেসার।

তাওহিদ হৃদয় কেন ছয় নম্বরে? নেটিজেনদের সমালোচনার ঝড়

তবে ততক্ষণে কিছুটা দেরি হয়ে গেছে। কারণ চতুর্থ উইকেটে আভিশকা ফার্নান্দো এবং আসালাঙ্কার ১৩৪ রানের জুটিতে ডাম্বুলার দেওয়া ১৯২ রানের লক্ষ্য তাড়া করার পথে অনেকটা এগিয়ে যায় জাফনা।

ফার্নান্দো ৩৪ বলে ৭ চার এবং ৬ ছক্কায় করেন ৮০ রান। ৩৬ বলে ৫০ রান আসে আসালাঙ্কার ব্যাটে। এই দুই ইনিংসে বৃথা যায় ডাম্বুলার হয়ে করা কুশল পেরেরার ৫২ বলে ১০২ রানের অবিশ্বাস্য ইনিংস।

উল্লেখ্য, আসরের প্রথম ম্যাচে ক্যান্ডি ফ্যালকনসের কাছে ৬ উইকেটে হারে ডাম্বুলা। সেই ম্যাচে ১ রানে আউট হয়ে যান হৃদয়। ৩ ওভার বল করে ৪৪ রান খরচায় ১ উইকেট নেন মোস্তাফিজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম