Logo
Logo
×

খেলা

টি-টোয়েন্টি থেকে অবসরের গুঞ্জন উড়িয়ে দিলেন মিলার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০২:১১ এএম

টি-টোয়েন্টি থেকে অবসরের গুঞ্জন উড়িয়ে দিলেন মিলার

ছবি সংগৃহীত

দেশের জার্সিতে টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন ডেভিড মিলার। বিশ্বকাপে ফাইনাল হারের পর তৈরি হয় এমন গুঞ্জন। এ নিয়ে বেশ কিছু প্রতিবেদনও সামনে আসে। এমন আবহে অবসরের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। জানিয়েছেন, এই মুহুর্তে অবসর নিয়ে কোনো চিন্তাই নেই তাঁর।

নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবার সেমিফাইনাল জয়। তবে ফাইনালের লড়াইয়ে ভারতের বিপক্ষে পেরে উঠতে পারেনি দক্ষিণ আফ্রিকা। ফাইনালে শেষ ওভারে ১৬ রান নিতে পারলে শিরোপা জয়ের নায়ক হতে পারতেন মিলার।

প্রথম বলেই ছয় মেরে দলকে এগিয়ে নিতে চেয়েছিলেন এই বিস্ফোরক ব্যাটসম্যান। কিন্তু বাউন্ডারি লাইনে ধরা পড়েন সূর্যকুমার যাদবের হাতে। আর তাতে স্বপ্নভঙ্গ হয় প্রোটিয়াদের। ১৭৭ রান তাড়ায় দক্ষিণ আফ্রিকা থেমে যায় ১৬৯ রানে। 

মঙ্গলবার ইনস্টাগ্রাম একাউন্টের স্টোরিতে মিলার লিখেছেন, ‘কিছু প্রতিবেদন আমার নামে বেরিয়েছে। সেইসব প্রতিবেদনের বিরুদ্ধে গিয়ে আমি বলতে পারি আমি আন্তর্জাতিক টি-টোয়েন্ট ফরম্যাট থেকে অবসর নিইনি। প্রোটিয়াদের হয়ে খেলার জন্য আমি সবসময়ে উন্মুক্ত রয়েছি। আমার সেরাটা আসা এখনো বাকি রয়েছে।’

২০১০ সালে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টিতে অভিষেক হয় মিলারের। ১২৫ ম্যাচের ১০৯ ইনিংসে ৩৩.৩৮ গড়ে তার ব্যাট থেকে এসেছে ২ হাজার ৪৩৭ রান। এই ফরম্যাটে ২ সেঞ্চুরির পাশাপাশি তার আছে ৭টি অর্ধশতক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম