Logo
Logo
×

খেলা

বাবরকে নিয়ে ভারতীয় ক্রিকেটারের কটূক্তি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২৪, ০৮:১৭ পিএম

বাবরকে নিয়ে ভারতীয় ক্রিকেটারের কটূক্তি

বাবর আজম। ছবি : সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বাবর আজমকে নিয়ে কটূক্তি করেছেন ভারতীয় সাবেক ক্রিকেটার পার্থিব প্যাটেল।

ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্য পেশায় জড়িয়ে যাওয়া পার্থিব প্যাটেল পাকিস্তানের এই সময়ের সেরা তারকাকে ‘স্বার্থপর খেলোয়াড়’ বলেছেন। একই সঙ্গে পাকিস্তানি দলকে ‘দুর্বল’ করার পেছনে বারকেই দায়ী করেছেন প্যাটেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে, প্যাটেল ক্রিকেটীয় দক্ষতায় পাকিস্তানের পতনের জন্য দুঃখ প্রকাশ করে বাবরের নেতৃত্ব সম্পর্কে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, ‘যখন আপনার অধিনায়ক স্বার্থপর, তখন কোনো সুযোগ নেই।’

পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের কথা স্মরণ করিয়ে দিয়ে  বলেন, ইনজামাম-উল-হক, শোয়েব আখতার, ওয়াকার ইউনিস, ওয়াসিম আকরাম, মোহাম্মদ ইউসুফ এবং সাকলাইন মুশতাকের মতো কিংবদন্তি ব্যক্তিত্বদের বৈশিষ্ট্য তুলে ধরেন পার্থিব প্যাটেল। ভারতীয় সাবেক এই ওপেনার পাকিস্তানের বর্তমান দলের সঙ্গে সেই সোনালী যুগের তুলনা করেছেন।

প্যাটেল বলেন, এটি পাকিস্তানের সবচেয়ে দুর্বল দল। তারা টি-টোয়েন্টি ফরম্যাটের সঙ্গে মেলে না। যেখানে ১৫০-১৬০ স্ট্রাইক রেট অত্যন্ত গুরুত্বপূর্ণ, সেখানে তাদের খেলোয়াড়রা ১২০-এ আটকে আছে।

পার্থিব প্যাটেল বলেন, বিশ্বজুড়ে, অধিনায়করা ইনিংস খুলতে চায়, কিন্তু বাবর কম খেলতে পছন্দ করে। আপনার অধিনায়ক যখন এটি করে, তখন কিছুই অর্জন করা যায় না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম