Logo
Logo
×

খেলা

বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে জ্বলে ওঠার অপেক্ষায় ম্যাক্সওয়েল 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ১১:০১ এএম

বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে জ্বলে ওঠার অপেক্ষায় ম্যাক্সওয়েল 

ছবি: সংগৃহীত

ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না গ্লেন ম্যাক্সওয়েলের। আইপিএল থেকেই তার ব্যাটে রান খরা। বিশ্বকাপের গ্রুপপর্বের ম্যাচেও ব্যাট হাতে ধুঁকতে হয়েছে তাকে। সুপার এইটের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে যা অস্ট্রেলিয়া দলের জন্য চিন্তার কারণ। তবে অজি সমর্থকদের চিন্তা না করার পরামর্শ দিয়েছেন ম্যাক্সওয়েল। সুপার এইটের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ব্যাট হাতে রানে ফেরার হুঙ্কার দিয়েছেন তিনি।

ম্যাক্সওয়েলের মতোই ব্যাট হাতে ধুকতে হচ্ছে অজি অধিনায়ক মিচেল মার্শকে। দু’জনে মিলে গ্রুপপর্বে ৭ ইনিংসে করেছেন মোটে ৬৩ রান। তবে তাতে চিন্তার কিছু দেখছেন না ম্যাক্সি। নিজের সঙ্গে মার্শের রানে ফেরার ইঙ্গিতও দিয়ে রেখেছেন তিনি।

ম্যাক্সি বলেন, ‘আমি এবং মিচ যে ভূমিকা পালন করেছি তার জন্য ইংল্যান্ডের খেলা থেকে আমরা অনেক আত্মবিশ্বাস পেয়েছি। যদিও এটি একটি ছোট ইনিংস। এরপরও আমরা অনুভব করি আমরা আমাদের ভূমিকা পালন করেছি; আমরা লোয়ার অর্ডারের জন্য ইনিংস সেট করেছি তারপরে বাকিরা দলকে এগিয়ে নিয়ে গেছে।’

নিজের ফর্ম নিয়ে ম্যাক্সি বলেন, ‘এখনও বেশ ভাল বোধ করছি আমি। বেশ ভাল বল মারতে পারছি, কিন্তু... আমার মনে হয়, সেই ছন্দ পাওয়া সত্যিই কিছুটা কঠিন। কেননা, আপনি দেখেছেন যে আমাদের ওপেনাররা উইকেটে গিয়ে লম্বা সময় খেলছে। তারপর মিডল অর্ডারে গিয়ে দ্রুত মানিয়ে নিয়ে এটি সামঞ্জস্য করা বেশ কঠিন। ইংল্যান্ডের বিপক্ষে বেশ ভাল খেলেছি। কাজেই আমার মনে হয় ভালো সময় থেকে আমি খুব বেশি দূরে নই।’

সুপার এইটের প্রথম ম্যাচে আগামীকাল সকাল সাড়ে ৬ টায় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। যেখানে জয় প্রত্যাশা করছে দলটি। কেননা, সেমিতে যেতে হলে সুপার এইটে অন্তত দুটি ম্যাচে জিততে হবে তাদের। আর সেই কাজটা বাংলাদেশের বিপক্ষে জিতে সহজ করে রাখতে চায় অজিরা। যেখানে নিজেকে ফিরে পেতে চান ম্যাক্সি নিজেও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম