Logo
Logo
×

খেলা

বাবরদের খোঁচা দিয়ে যা বললেন শোয়েব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ০৮:২১ পিএম

বাবরদের খোঁচা দিয়ে যা বললেন শোয়েব

টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জেতার লক্ষ্য নিয়েই যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে পাড়ি জমিয়েছিল পাকিস্তান। কিন্তু প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের কাছে হারের পর সুপার এইটে ওঠাই মুশকিল হয়ে যায় তাদের জন্য। শেষ পর্যন্ত সেই যুক্তরাষ্ট্রের কাছেই সুপার এইটের জায়গা খোয়াতে হয়েছে তাদের।

শুক্রবার (১৪ জুন) আয়ারল্যান্ডের বিপক্ষে যুক্তরাষ্ট্রের ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় চার ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে সুপার এইটে পৌঁছে যায় বিশ্বকাপের সহ-স্বাগতিকরা। গ্রুপ ‘এ’ থেকে প্রথম দল হিসেবে টানা তিন ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করেছিল ভারত। তাতে পাকিস্তানকে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলার আগেই বিদায় নিতে হয়েছে বিশ্বকাপ থেকে।

প্রথমে যুক্তরাষ্ট্রের কাছে অঘটনের শিকার হওয়া এবং পরে ভারতের বিপক্ষে জেতা ম্যাচ হেরে যাওয়ায় বাবর-শাহীনদের ওপর ক্ষুদ্ধ দেশটির সাবেক ক্রিকেটাররা। পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার তো রীতিমতো তাদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘পরিবারের সঙ্গে বাড়িতেই ঈদুল আজহা উদযাপন করতে হবে।’
 
ক’দিন পরেই ইসলাম ধর্মাবলম্বীদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা। সুপার এইট নিশ্চিত করতে পারলে যুক্তরাষ্ট্র-ওয়েস্ট ইন্ডিজে ঈদ উদযাপন করতে হতো তাদের। তবে এখন রোববার (১৬ জুন) আয়ার‌ল্যান্ডের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচ শেষে দেশের বিমান ধরবেন পাকিস্তানি ক্রিকেটাররা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম