Logo
Logo
×

খেলা

গুয়াতেমালার বিপক্ষে মেসির খেলা নিয়ে যা জানালেন স্কালোনি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৪, ০৮:২৪ পিএম

গুয়াতেমালার বিপক্ষে মেসির খেলা নিয়ে যা জানালেন স্কালোনি

কোপা আমেরিকার আগে শনিবার শেষ প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। প্রতিপক্ষ গুয়াতেমালা। ম্যারিল্যান্ডের ফেডএক্স ফিল্ডে সে ম্যাচে লিওনেল মেসি খেলবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা ছিল। তবে ম্যাচের আগে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, গুয়াতেমালার বিপক্ষে শুরু থেকেই খেলবেন মেসি।

চলতি মৌসুমে পেশির চোটে ভুগেছেন মেসি। গত রোববার ইকুয়েডরের বিপক্ষে শুরু থেকে খেলেননি তিনি। বেঞ্চ থেকে মাঠে নেমেছিলেন। অবশ্য ইকুয়েডর ম্যাচের আগে স্কালোনি জানিয়েছিলেন, কোপায় যেন সম্পূর্ণ ফিট মেসিকে পাওয়া যায়, সেজন্য ইকুয়েডরের বিপক্ষে তাকে পুরো ম্যাচ খেলানো হবে না।

তবে গুয়াতেমালা ম্যাচের আগে সুখবর দিয়েছেন আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো কোচ স্কালোনি। বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনে তিনি জানান, ‘লিও (মেসি) শুরু থেকে খেলতে যাচ্ছে। আগের দিন সিদ্ধান্ত হয়েছিল যে সে কয়েক মিনিট খেলবে এবং আমরা তাকে খেলানোর ব্যাপারে কথা বলেছি। সে কেমন আছে তার ওপর ভিত্তি করে আমরা খেলাবো। যদি সবটুকু সময় খেলতে পারে, তাহলে তো আরও ভালো।’

আগামী ২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার কোপা আমেরিকা মিশন। তবে এই ম্যাচকে সামনে রেখে এখনো ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেননি আর্জেন্টিনা কোচ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম