Logo
Logo
×

খেলা

পাকিস্তানের হারে ভেঙে পড়েছেন শোয়েব আখতার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৯:০৪ পিএম

পাকিস্তানের হারে ভেঙে পড়েছেন শোয়েব আখতার

শোয়েব আখতার। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে আগের সাত দেখায় মোটে এক জয় পাকিস্তানের। সাম্প্রতিক সময়ে ফর্মের বিচারেও ভারতের চেয়ে যোজন-যোজন পিছিয়ে বাবর আজমরা। তবু পাকিস্তান সমর্থকদের আস্থা রাখতে বলেছিলেন শোয়েব আখতার। নিউইয়র্কে পাকিস্তানের জয়ের ভালো সম্ভাবনাও দেখছিলেন তিনি।

কিন্তু বাবর-শাহীনরা মাঠে নামতেই সব এলোমেলো হয়ে যায়। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারতকে অল্প রানে আটকানো গেলেও ৬ রানের আক্ষেপে পুড়তে হয় পাকিস্তানকে। দেশের এমন হার দেখার পর হতাশায় মুষড়ে পড়েছেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) পোস্ট করা এক ভিডিও বার্তায় শোয়েব আখতার নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন, ‘পুরো দেশ হতাশ। মানসিকভাবে ভেঙে পড়েছে। তোমাদের একে অপরের জন্য খেলতে হতো, দেশের জন্য খেলতে হতো। ম্যাচ জেতার আকাঙ্ক্ষাটা দেখাতে হতো। হতাশাজনক।’ 

যুক্তরাষ্ট্রের বিপক্ষে হারের পর ভারতের কাছেও ধরাশায়ী হওয়ায় সুপার এইটের পথ কঠিন হয়ে গেছে পাকিস্তানের জন্য। এখন কানাডা এবং আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে তো জিততে হবেই তাদের, সঙ্গে প্রার্থনা করতে হবে যুক্তরাষ্ট্র যাতে তাদের বাকি দুই ম্যাচে হেরে যায় এবং চিরপ্রতিদ্বন্দ্বী ভারত যেন নিজেদের বাকি দুই ম্যাচে বড় জয় পায়।

গ্রুপ পর্ব থকে পাকিস্তানের বিদায়ের সম্ভাবনা যে ক্রমেই প্রবল হয়ে উঠছে, তা মানতেই পারছেন না শোয়েব, ‘পাকিস্তান কি আসলে সুপার এইটের আগে বিদায় নেওয়ার মতো দল? সৃষ্টিকর্তা জানেন। এই প্রশ্নটা আমি আপনাদের জন্য রাখছি। আপনারা সিদ্ধান্ত নিন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম