Logo
Logo
×

খেলা

আন্ত: মন্ত্রণালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মন্ত্রিপরিষদ বিভাগ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০৭:৪৮ পিএম

আন্ত: মন্ত্রণালয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মন্ত্রিপরিষদ বিভাগ

বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের উদ্যোগে আন্ত: মন্ত্রণালয়/বিভাগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

শনিবার সকালে বঙ্গবন্ধু আউটার স্টেডিয়ামে জাকঝমকপূর্ণ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৩২টি দল অংশ নেয়।

চ্যাম্পিয়ন হয়ে মন্ত্রিপরিষদ বিভাগ ট্রপির জয়ের পাশাপাশি ৫৫ ইঞ্চি টেলিভিশন পুরস্কার পেয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় রার্নাসআপ হয়ে পেয়েছে ট্রপিসহ ৪৩ ইঞ্চি টেলিভিশন।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মো. জাহাংগীর আলম, মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মিজ জাহেদা পারভীন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান, আন্ত:মন্ত্রনালয় ক্রিকেট টুর্নামেন্ট প্রধান সমন্বয়ক ও বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের কার্যকরী সভাপতি মো.মনির হোসেন, বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মো. মইনুল ইসলাম প্রমুখ। 

খেলায় সার্বিক সহযোগিতা করেন আতিকুর রহমান, আল মুক্তাদির, মো. হাসিব, মো. উজ্জ্বল শিকদার, দোলন দাস, মো. মতিয়র রহমান, মো. ফরহাদ হোসেন, মো. নাজমুল ও মো. আলমগীর প্রমূখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম