Logo
Logo
×

খেলা

অবসর ভেঙে রোমানের দুর্দান্ত প্রত্যাবর্তন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৮:৩৯ পিএম

অবসর ভেঙে রোমানের দুর্দান্ত প্রত্যাবর্তন

রোমান সানা। ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময় বারবার ভুল কারণে শিরোনাম হচ্ছিলেন বাংলাদেশ তারকা আরচ্যার রোমান সানা। আর্থিক বিষয়ে ক্ষোভ, ফেডারেশন নিয়ে বিষোদ্গার করে অবসরের ঘোষণা দিয়েছিলেন। পরে আবার ক্ষমা চেয়ে চিঠি দেন ফেডারেশনে, ফিরে আসতে আগ্রহ প্রকাশ করেন। তার চিঠি গ্রহণ করে আবার আরচ্যারিতে ফেরার সুযোগ করে দেওয়ার পর এবার পারফরম্যান্স দিয়ে আলোচনায় এলেন দেশসেরা এই আরচ্যার।

আজ (শুক্রবার) শুরু হওয়া জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ আনসারের হয়ে খেলছেন রোমান। রিকার্ভ র‌্যাঙ্কিং রাউন্ডে দারুণ সূচনা করেছেন তিনি। ৭২ তির ছুঁড়ে তার স্কোর ৬৫৩, ৮৯ জনের মধ্যে অবস্থান তৃতীয়। 

৬৫৫ স্কোর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন আব্দুল হাকিম রুবেল। শীর্ষে থাকা আর্মি আরচ্যারি ক্লাবের ফয়সালের পয়েন্ট ৬৬০।

র‌্যাঙ্কিং রাউন্ডে রোমানের ভালো স্কোর থাকায় এলিমিনেশন রাউন্ডে দুই পর্বে বাই পেয়েছেন। এর ফলে সরাসরি ১/৩২ রাউন্ডে খেলার সুযোগ পাবেন তিনি। আগামীকাল (শনিবার) অনুষ্ঠিত হবে ব্যক্তিগত ও দলীয় সকল ইভেন্টের সেমিফাইনাল। পদক নির্ধারণী ম্যাচ হবে রবিবার (৯ জুন)।

রোমানের অবসর ভেঙে ফেরা ও দুর্দান্ত পারফরম্যান্সে উচ্ছ্বসিত জাতীয় দলের জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক, ‘রোমান আবার আরচ্যারিতে পুরোপুরি মনোযোগ দিয়েছে এটা দারুণ বিষয়। আশা করি রোমান নিজের সেরাটা দিয়ে আবার জাতীয় দলে আসবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম