Logo
Logo
×

খেলা

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম কোটি টাকা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৮:৩৩ পিএম

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম আকাশছোঁয়া। এই ম্যাচ দেখার জন্য উৎসাহ কম নয়। যুক্তরাষ্ট্রে এ দুই দেশের অসংখ্য মানুষ থাকেন। তারা এই ম্যাচ দেখার জন্য টিকিট খুঁজছেন।

৯ জুন নিউইয়র্কে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। নাসাউ কাউন্টির মাঠে ৩৪ হাজার দর্শক খেলা দেখতে পারবেন। যত দিন যাচ্ছে টিকিটের দাম বাড়ছে। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হয়েছিল মেলবোর্নে। সেখানে প্রায় ৯৬ হাজার দর্শক মাঠে ছিলেন। 

আইসিসির ওয়েবসাইটে সব ম্যাচের জন্য ছয় ধরনের টিকিট রয়েছে। ব্যতিক্রম ভারত-পাকিস্তান। সেই ম্যাচের জন্য রয়েছে তিন ধরনের টিকিট। সবচেয়ে বেশি যে টিকিটের দাম, সেটি ১০ হাজার ডলার। তার পরের টিকিটের দাম ২৭৫০ ডলার। তার পরেরটা ২৫০০ ডলার। 

আইপিএলের সাবেক কর্তা ললিত মোদি এই ম্যাচের টিকিটের দাম নিয়ে অভিযোগ করেছিলেন। তিনি বলেছিলেন, ‘অবাক হয়েছি, আইসিসি ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি করছে ২০ হাজার ডলারে। ক্রিকেটের প্রসারের জন্য, সমর্থকদের আনন্দ দেওয়ার জন্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে যুক্তরাষ্ট্রে। টিকিট বিক্রি করে লাভ করার জন্য প্রতিযোগিতা করা হচ্ছে না।’

যুক্তরাষ্ট্রের এক সংবাদমাধ্যম জানায়, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে। কিছু কিছু টিকিটের দাম এক কোটি টাকা। সেই খবর প্রকাশ্যে আসার পর ললিতের এই বক্তব্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম