Logo
Logo
×

খেলা

ভারতের কোচ হতে চান ‘মোদি’!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১০:৪০ পিএম

ভারতের কোচ হতে চান ‘মোদি’!

ভারতীয় দলের কোচ হতে চেয়েছেন নরেন্দ্র মোদি! আবেদন করেছেন শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনিও! তিন হাজারের বেশি আবেদন জমা পড়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে।

সবাই রোহিত শর্মা, বিরাট কোহলিদের কোচ হতে চান। কিন্তু ভারতীয় দল কোচ খুঁজে পাচ্ছে না। ভারতীয় দলের কোচ হওয়ার জন্য একের পর এক ভুয়া আবেদন জমা পড়ছে। সেখানে মোদি, শচীন, ধোনির নাম করেও ভুয়া আবেদন জমা পড়েছে। সেসব ভুয়া আবেদনের মধ্য থেকে আসল খুঁজে নেওয়াই মুশকিল।

এক কর্তা বলেন, ‘আগের বছরও এমনটা হয়েছিল। বোর্ডের কাছে প্রচুর ভুয়া আবেদনপত্র জমা পড়েছিল। এ বছরও তাই হয়েছে। বোর্ড যেহেতু গুগল ফর্মে আবেদন নেয়, তাই খুব সহজেই সাধারণ মানুষ নাম দিতে পারে।’

২৭ মে আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ছিল। বিশাল সংখ্যক আবেদন জমা পড়লেও ভারতের কোচ হওয়ার মতো কোনো নাম এখনো পাওয়া যায়নি। রাহুল দ্রাবিড় কোচ থাকবেন টি ২০ বিশ্বকাপ পর্যন্ত। এরপর শ্রীলংকা ও জিম্বাবুয়ে সিরিজে সিনিয়রদের বিশ্রাম দেওয়া হবে। সেখানে জাতীয় ক্রিকেট একাডেমির কোচরা যাবেন দলের সঙ্গে।

ভারতীয় বোর্ড এখনো জানায়নি কারা কোচ হওয়ার জন্য আবেদন করেছেন। তবে গৌতম গম্ভীর কোচ হতে পারেন বলে শোনা যাচ্ছে। ভিভিএস ল²ণকে কোচ করার চেষ্টায় ছিল বোর্ড। কিন্তু তিনি দায়িত্ব নিতে চাননি। তবে ভারতীয় বোর্ড সচিব জয় শাহ জানিয়েছেন, অস্ট্রেলিয়ার কোনো সাবেক ক্রিকেটারকে কোচ হওয়ার জন্য অনুরোধ করা হয়নি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম