Logo
Logo
×

খেলা

‘দেশের সেরা খেলোয়াড়দের অবশ্যই সম্মান করতে হবে’

Icon

যুগান্তর প্রতিবেদন, সাভার 

প্রকাশ: ০৯ মে ২০২৪, ০৮:৪৭ পিএম

‘দেশের সেরা খেলোয়াড়দের অবশ্যই সম্মান করতে হবে’

যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান এমপি বলেছেন, যারা দেশের হয়ে নিজেদের সেরাটা উজাড় করে দেয়, তাদের সবাইকে সম্মান করতে হবে। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি আরও বলেছেন, বর্তমান ক্রিকেট দলে যারা আছে তাদের মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদ তো অসাধারণ খেলে, ছুটি শেষে সাকিব দলের সঙ্গে জয়েন করবে, আইপিএল শেষে মোস্তাফিজ জয়েন করেছে। সবকিছু মিলিয়ে আমার কাছে মনে হয় বিশ্বকাপে একটা ব্যালেন্স টিম যাচ্ছে। তবে সবকিছু নির্ভর করবে ওই দিন তারা কেমন খেলবে।

বৃহস্পতিবার দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে পাঁচ দিনব্যাপী আয়োজিত যুবদের সাথে মতবিনিময় সভা-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করে সাংবাদিকদের সাথে আলাপকালে ক্রীড়ামন্ত্রী এসব কথা বলেন। 

এ সময় তিনি আরও বলেন, আমাদের তো অনেক ফেডারেশন। সব ফেডারেশন আন্তর্জাতিক টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবে না। গোল্ড মেডেল নিয়ে আসবে- এ আশাও করা যাবে না। আমরা চাই তারা ভালো খেলুক। ভালো করলে সুযোগ আসবেই।

পাপন আরও বলেন, তবে আমাদের দেশের সেরা খেলোয়াড় যারা আছে তাদের ইউটিলাইজড করতেই হবে। তাদের প্রাপ্য সম্মান দিতে হবে। সে বিশ্ব চ্যাম্পিয়ন হলো নাকি অলিম্পিক চ্যাম্পিয়ন হলো তা দেখার বিষয় না। 

বেলুন ও পায়রা উড়িয়ে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের হল রুমে পাঁচ দিনব্যাপী আয়োজিত যুবদের সাথে মতবিনিময় সভার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ। পরে তিনি শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট প্রাঙ্গণে কয়েকটি বৃক্ষরোপণ করেন। 

‘স্মার্ট সিটিজেন স্মার্ট কান্ট্রি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উদ্বোধন করা হয়েছে যুব মতবিনিময় সভা। মাদকের ভয়াল থাবা থেকে যুবকদের রক্ষা করতে এবং উদ্যোক্তা গড়ে তুলতে পাঁচ দিনের এ আয়োজনে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক আবু তাহের মো. মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোহাম্মদ মোতাহের হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আবুল হোসেন, ড. গাজী মো. সাইফুজ্জামান, যুগ্ম সচিব মো. লিয়াকত আলী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম