Logo
Logo
×

খেলা

ভারত বিশ্বকাপের সেমিফাইনালেও যেতে পারবে না: ভন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৪, ০৩:৩৭ পিএম

ভারত বিশ্বকাপের সেমিফাইনালেও যেতে পারবে না: ভন

আগামী জুন মাসের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আইসিসির আসন্ন এ টুর্নামেন্টকে সামনে রেখে গতকাল দল ঘোষণা করেছে ভারত। আজকের মধ্যেই অন্য দলগুলোকে স্কোয়াড ঘোষণা করতে হবে। 

বিশ্বকাপ ঘনিয়ে আসতেই টুর্নামেন্টের সম্ভাব্য সেমিফাইনালিস্ট এবং কারা ফাইনালে খেলতে পারে ভবিষ্যদ্বাণী করছেন সাবেক তারকা ক্রিকেটাররা।

ভারতের বিশ্বকাপ দল ঘোষণার পর ইংল্যান্ডের সাকেব অধিনায়ক মাইকেল ভন আজ বুধবার  বলেছেন, ভারতের এই দলটি বিশ্বকাপের সেমিফাইনালেও যেতে পারবে না। 

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে ভন বলেছেন, এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা আর ওয়েস্ট ইন্ডিজ।

গত বছর ওয়ানডে বিশ্বকাপের আগে মাইকেল ভন ভবিষ্যদ্বাণী করেছিলেন সেমিফাইনালে খেলবে ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান।বাস্তবে ইংল্যান্ড ও পাকিস্তান সেমিফাইনালেই উঠতে পারেনি। ভন যে দলকে লড়াইয়েই রাখেননি, সেই অস্ট্রেলিয়া মাঝখান থেকে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জসওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিংহ, যশপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

রিজার্ভ দল: শুভমান গিল, রিঙ্কু সিংহ, খলিল আহমেদ ও আবেশ খান।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম