Logo
Logo
×

খেলা

আউট হয়ে মাঠে তর্কে জড়ালেন কোহলি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পিএম

আউট হয়ে মাঠে তর্কে জড়ালেন কোহলি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। আসরের ৩৬তম ম্যাচে আজ কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে খেলছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। 

এই ম্যাচে আউট হয়ে মেজাজ হারান বেঙ্গালুরুর তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। আউট হয়ে হর্ষিত রানার বলটা নো-বল হয়েছে বলে দাবি করেন কোহলি। যদিও তৃতীয় আম্পায়ারের ভিন্নমত ছিল। তিনি আউট দেন বিরাটকে। তাতেই রেগে যান কোহলি। 

আউটের সিদ্ধান্তে মাঠেই অনফিল্ড আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান কোহলি। রীতিমতো ক্ষুব্ধ হন ভারতীয় তারকা। বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিও দাবি করতে থাকেন, হর্ষিত রানার যে বলে আউট হয়েছেন কোহলি, সেটা কোমরের উপরে ছিল। তাই সেটা নো-বল দেওয়া উচিত।

যদিও তৃতীয় আম্পায়ার রায় দেন যে বলটা কোমরের নিচেই ছিল। তাতেই রেগে যান কোহলি। আম্পায়ার সিদ্ধান্ত পরিবর্তন না করায় ড্রেসিংরুমে ফেরার পথে রাগ ক্ষোভ আর বিরক্তিসহকারে মাঠ ছাড়েন কোহলি। 

তার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ওই ভিডিওতে বিরাটের অঙ্গভঙ্গি দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে, অনফিল্ড আম্পায়ারকে মেজাজ হারিয়ে বেশ কিছু কথা শুনিয়ে দেন কোহলি। 

এদিন আগে ব্যাট করে ৬ উইকেটে ২২২ রান করে কলকাতা নাইট রাইডার্স। দলের হয়ে ৩৬ বলে সাত চার আর এক ছক্কায় ৫০ রান করেন অধিনায়ক স্রেয়াশ আইয়ার। মাত্র ১৪ বলে ৭টি চার আর ৩টি ছক্কায় ৪৮ রান করেন ওপেনার ফিল সল্ট। ইনিংসের শেষদিকে মাত্র ৯ বলে দুই চার আর দুই ছক্কায় ২৪ রান করেন রামানদীপ সিং।

টার্গেট তাড়া করতে নেমে শ্বাসরুদ্ধকর লড়াইয়ের পরও মাত্র ১ রানে হেরে যায় বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২৩ বলে ৩টি চার আর ৫টি ছক্কায় ৫২ রান করেন জরত পাতিদার। ৩২ বলে ৪টি চার আর ৫টি ছক্কায় ৫৫ রান করেন উইল জ্যাকস। মাত্র ৭ বলে তিন ছক্কায় ২০ রান করেন করিম শর্মা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম