Logo
Logo
×

খেলা

বৃষ্টিতে পরিত্যক্ত পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টি-টোয়েন্টি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ এএম

বৃষ্টিতে পরিত্যক্ত পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের প্রথম টি-টোয়েন্টি

পাকিস্তানের রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে বৃষ্টি। ছবি ক্রিকইনফো

পাকিস্তান সফরে রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে কিউইরা। 

বৃহস্পতিবার রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী নিউজিল্যান্ড। সন্ধ্যা সাড়ে সাতটায় টস হলেও বৈরি আবহাওয়ার কারণে খেলা শুরু হয় রাত সোয়া ১০টায়।

দীর্ঘ সময় পর খেলা মাঠে গড়ানোয় ওভার কমে যায়। দুই ইনিংসে ৪০ ওভারের পরিবর্তে নির্ধারণ হয় ১০ ওভারে। উভয় দল ৫ ওভার করে খেলতে পারবে। 

খেলা মাঠে গড়ানোর পর শাহিন শাহ আফ্রিদির করা প্রথম বলে লেগবাই থেকে ২ রান নেয় নিউজিল্যান্ড। দ্বিতীয় বলেই বোল্ড হয়ে যান ওপেনার টিম রবিনসন। 

এরপর শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। বৃষ্টির কারণে খেলাটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়। আগামীকাল রাওয়ালপিন্ডির একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

 আজকের ম্যাচেই অভিষেক হয় পাকিস্তানের তিন তরুণ ক্রিকেটার উসমান খান, ইরফান খান নিয়াজি ও আবরার আহমেদের। কিন্তু তাদের অভিষেক ম্যাচটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়।

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), সাইম আইয়ুব, মোহাম্মদ রিজওয়ান, উসমান খান, ইফতিখার আহমেদ, মুহাম্মদ ইরফান খান, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির ও আবরার আহমেদ।

নিউজিল্যান্ড: মাইকেল ব্রেসওয়েল (অধিনায়ক), মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, জেমস নিশাম, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সেফার্ট ও ইশ সোধি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম