Logo
Logo
×

খেলা

বাবর আজমের প্রশংসা করে যা বললেন ফখর জামান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পিএম

বাবর আজমের প্রশংসা করে যা বললেন ফখর জামান

ক্রিকেট বিশ্বের এই সময়ের সেরা পাঁচ ব্যাটসম্যানের মধ্যে অন্যতম পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তার প্রশংসা করেছেন দলটির তারকা ওপেনার ফখর জামান। 

উইকেটে বাবর আজমের সঙ্গে ব্যাটিং করা উপভোগ করেন জানিয়ে ফখর জামান বলেন, আমি ২০১৭ সাল থেকে ক্রিকেট খেলছি। ক্রিকেট ক্যারিয়ারে অনেকের সাথেই ব্যাটিং করেছি। তবে উইকেটে আমি সবচেয়ে ভালো উপভোগ করেছি বাবর আজমের সঙ্গে ব্যাটিং করা। 

৩৪ বছর বয়সি এই তারকা ব্যাটসম্যান আরো বলেন, বাবর আজম ডট বল কম খেলে। তাই তার সাথে ব্যাটিং করলে আমার উপর চাপ কম থাকে। যদিও আমি আক্রমনাত্মকভাবে খেলি, আমার কাজ হল নন-স্ট্রাইকারদের জন্য খেলা সহজ করা। আমি যখনই বাবরের সঙ্গে খেলেছি, আমি মনে করি সে আমার জন্য আক্রমনাত্মক ব্যাটিং করা সহজ করে দেয়।

তিনি আরও বলেন, ঠিক আছে কারণ প্রতিবার বাউন্ডারি মেরে রান করার দরকার নেই, বাবর যেভাবে স্ট্রাইক ঘোরায় বা বাউন্ডারির ​​জন্য আলগা বলকে পুঁজি করে তা আমাকে আনন্দ দেয় এবং তার সাথে খেলা একটি আনন্দদায়ক অভিজ্ঞতা।

রোববার থেকে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজের জন্য ইতোমধ্যে দল ঘোষাণা করেছে পাকিস্তান। সেই দলে আছেন তারকা ওপেনার ফখর জামান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম